রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনা হারলে ব্রাজিলের পাশে থাকবেন মেসিদের কোচ!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৩:২১ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনা হারলে ব্রাজিলের পাশে থাকবেন মেসিদের কোচ!
মেসির সঙ্গে কোচ স্কালোনি

প্রতিবারের মতো চলতি বিশ্বকাপেও হট ফেভারিট হয়ে এসেছে ল্যাটিন আমেরিকার দেশ আর্জেন্টিনা ও ব্রাজিল। ফুটবলে দুই দলের প্রতিদ্বন্দ্বিতার কথা সবারই জানা। আজ অনেকটা অলিখিত ফাইনালে পোল্যান্ডের মুখোমুখি হবে আর্জেন্টিনা। যদি দেশটি বিশ্বকাপ থেকে বাদ পড়ে যায় তাহলে ব্রাজিলের পাশে থাকার বার্তা দিয়েছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

ফুটবলে চীর প্রতিদ্বন্দ্বী হলেও নিজেরা বাদ পড়লে লাতিন আমেরিকার দেশ হিসেবে ব্রাজিলকেই সমর্থন দেবেন স্কালোনি। এক্ষেত্রে মহাদেশের পরিচয়টিই তার কাছে সবচেয়ে বড়। খবর মার্কার


বিজ্ঞাপন


আর্জেন্টিনার কোচ জানিয়েছেন, ব্রাজিল ব্রাজিল নকআউট পর্ব নিশ্চিত করায় তিনি খুশি। 

৪৪ বছর বয়সি কোচ স্কালোনি বলেন, 'ব্রাজিল শেষ ষোল নিশ্চিত করায় আমি খুশি। আমি দক্ষিণ আমেরিকান ফুটবলের একজন বড় ভক্ত। এর বাইরে অন্য কিছু যদি কেউ বলে থাকে, সেটা ভুল। আর্জেন্টিনা যদি এই টুর্নামেন্ট থেকে বাদ পড়ে যায়, তাহলে আমি চাইবো অন্য কোনো লাতিন আমেরিকান দলই বিশ্বকাপ জিতুক। ব্রাজিলে আমার অনেক ভালো বন্ধুবান্ধব রয়েছে। তারা ইতোমধ্যেই দুটি ম্যাচ জিতেছে এবং এর জন্য আমি তাদের অভিনন্দন জানাই।'

কাতার বিশ্বকাপের শেষ ষোলতে যাওয়া নিশ্চিত করতে পোল্যান্ডের সঙ্গে জিততেই হবে আর্জেন্টিনাকে। কোচ স্কালোনি জানিয়েছেন, আর্জেন্টিনার সত্যিকার খেলার স্টাইল অনুযায়ীই গ্রুপ পর্বের শেষ ম্যাচটি খেলাবেন তিনি।

ম্যাচ পূববর্তী সংবাদ সমম্মেলনে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি জানান, পোল্যান্ডের বিপক্ষে জয়ের বিকল্প কিছু তিনি ভাবছেন না।


বিজ্ঞাপন


একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর