সুইসদের বিপক্ষে মাঠে নামা হচ্ছে না নেইমারের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ০৮:০১ পিএম

শেয়ার করুন:

সার্বিয়ার বিপক্ষে জয় দিয়ে এবারের বিশ্বকাপ মিশন দারুণভাবেই শুরু করেছে ব্রাজিল। তবে ম্যাচ শেষ হওয়ার দশ মিনিট আগে ইনজুরিতে মাঠ থেকে বেরিয়ে যান সেলেসাও অধিনায়ক নেইমার জুনিয়র। এই ইনজুরিই তাকে গ্রুপ পর্বের পরবর্তী ম্যাচ থেকে ছিটকে দিয়েছে।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ৮০তম মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার। সাইড বেঞ্চে বসে পায়ে বরফ দিতে দেখা যায় তাকে। এমনকি পা ধরে যন্ত্রণায় কাতরাতেও দেখা যায় সেলাসাও অধিনায়ককে। তাছাড়াও বেঞ্চে বসে মুখ ঢেকে কাঁদতে দেখা যায় নেইমারকে। এরপরই ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানান, নেইমারের গোড়ালি মচকে গেছে।

আরও পড়ুন- শেষ মুহূর্তের চমকে ঐতিহাসিক জয় ইরানের

লাসমার বলেন, ‘প্রতিপক্ষ ডিফেন্ডারের হাঁটু জোরের ওপর এসে নেইমারের গোড়ালিতে সরাসরি আঘাত করে। যে কারণে গোড়ালি মচকে গেছে। তার গোড়ালি খানিকটা ফুলে গেছে। তাকে প্রাথমিকভাবে বেঞ্চেই বরফ চিকিৎসা দেওয়া শুরু হয়। এখন তার ফিজিওথেরাপি শুরু হবে’। তাছাড়াও চোটের পরিমাণ জানতে ২৪ থেকে ৪৮ ঘন্টা সময় লাগবে বলে জানান তিনি।

এবার সেই শঙ্কাকে সত্যি করে দল থেকে ছিটকে গেলেন নেইমার। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার তথ্যমতে, সুইজারল্যান্ডের বিপক্ষে সোমবার নেইমার মাঠে নামতে পারবেন না। তাছাড়াও গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে যদি নেইমার সম্পূর্ণ ফিট না হন, তবে সেই ম্যাচেও মাঠে দেখা যাবে না তারকা এই ফুটবলারকে।

আরও পড়ুন- তীব্র সমালোচনার মুখে কাতারের স্টেডিয়াম

‘জি’গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ২৮ নভেম্বর সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে তিতের দল। গ্রুপ পর্বের শেষ ম্যাচে ৩ ডিসেম্বর (শনিবার) ক্যামেরুনের বিপক্ষে লড়বে সেলাসাওরা।

এফএইচ

 

টাইমলাইন