শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ঢাকা

কেমন হতে পারে ইনজুরি আক্রান্ত ব্রাজিলের একাদশ?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ০১:৪০ পিএম

শেয়ার করুন:

কেমন হতে পারে ইনজুরি আক্রান্ত ব্রাজিলের একাদশ?

সার্বিয়ার বিপক্ষে জয় দিয়ে হেক্সা মিশন শুরু করা ব্রাজিল আজ গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে। প্রতিপক্ষ সুইজারল্যান্ড। কাতারের স্টেডিয়াম ৯৭৪-এ আজ বাংলাদেশ সময় রাত দশটায় ‘জি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হচ্ছে এই দুই দল। এ নিয়ে টানা দ্বিতীয়বার বিশ্বকাপে একই গ্রুপে লড়ছে সেলেসাও ও সুইসরা।

২০১৮ রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্বের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল। তাছাড়াও ১৯৫০ সালের ব্রাজিল বিশ্বকাপে প্রথম দেখার ম্যাচটি ড্র হয় ২-২ ব্যবধানে। তাই বিশ্বকাপের মঞ্চে প্রথম জয়ের খোঁজে আজ মাঠে নামছে এই দুই দল।


বিজ্ঞাপন


আরও পড়ুন- নেইমারবিহীন ব্রাজিল কি পারবে সুইসদের রুখে দিতে?

অপরদিকে ব্রাজিল শিবিরে হানা দিয়েছে ইনজুরি আতঙ্ক। আসরে নিজেদের প্রথম ম্যাচে গোড়ালির চোটে গ্রুপপর্ব থেকে ছিটকে গেছেন পিএসজি তারকা নেইমার জুনিয়র। একই ইনজুরিতে দলের আরেক ফুটবলার দানিলোকেও গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোতে পাচ্ছে না কোচ তিতে।

তাই সুইজারল্যান্ডের বিপক্ষে আজকের ম্যাচে বেশ কয়েকটি পরিবর্তন দেখা যাবে সেলেসাও একাদশে। নেইমারের বদলি হিসেবে দেখা যেতে পারে ফ্রেড অথবা জেসুসকে। তাছাড়াও দানিলোর জায়গায় ডাক পেতে পারেন অভিজ্ঞ দানি আলভেজ।


বিজ্ঞাপন


আরও পড়ুন- বিশাল ধাক্কা ব্রাজিল শিবিরে, ইনজুরিতে আরও ৪ ফুটবলার

ব্রাজিলের সম্ভাব্য একাদশ

অ্যালিসন বেকার (গোলরক্ষক), থিয়াগো সিলভা, মার্কুইনহস, দানি আলভেজ , অ্যালেক্স সান্দ্রো, ক্যাসিমিরো, ফ্রেড, পাকোয়েতা, রাফিনিয়া, রিচার্লিসন, ভিনিসিয়াস জুনিয়র।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর