রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিশ্বকাপ জিতে কাকে জড়িয়ে ধরেছিলেন মেসি?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ পিএম

শেয়ার করুন:

বিশ্বকাপ জিতে কাকে জড়িয়ে ধরেছিলেন মেসি?

ফ্রান্সের বিপক্ষে রোববারের ফাইনালে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পর দেখা মিলে এক অদ্ভুত দৃশ্যের। দলের সব ফুটবলাররা যখন আনন্দ-উল্লাসে ব্যস্ত সময় পার করছেন, তখন এক মহিলাকে জড়িয়ে ধরতে দেখা যায় মেসিকে। এমনকি তার কানে কানে কিছু কথাও বলেন এলএমটেন। সেই দৃশ্য দেখে অনেকেই মনে করেছিলেন তিনি মেসির মা। কেউ কেউ বলেন, মহিলাটি তার পরিবারের কোনো এক সদস্য। তবে তাদের কেউই ছিলেন না সেই মহিলা। তবে তিনি কে?

অবশেষে ফাইনালের দুই দিন পর সেই মহিলার পরিচয় মিলেছে। জানা যায়, আন্তোনিয়া ফারিয়াস নামের সেই মহিলা আর্জেন্টিনা দলের রাঁধুনি। তিনি আর্জেন্টিনা ফুটবল সংস্থায় কর্মরত আছেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন- উচ্ছ্বাসে বরণ: জন্মভূমে ফিরলেন মেসি

ফরাসিদের বিপক্ষে ম্যাচে জেতার পরই আর্জেন্টিনার জার্সি পরে মাঠে নেমে আসেন ফারিয়াস। তার সামনে থাকা কিছু ফুটবলারদের অভিবাদন জানিয়ে তিনি এরপর চলে যান মেসির দিকে। আর তাকে দেখেই মেসি জড়িয়ে ধরেন। গত বছরের কোপা আমেরিকা ও ফাইনালিসিমাতেও আর্জেন্টিনা দলের সঙ্গে ছিলেন ফারিয়াস। এর আগে ২০১৮ রাশিয়া বিশ্বকাপেও আলবিসেলেস্তা দলের রাঁধুনি হিসাবে যুক্ত ছিলেন এই রাঁধুনি।


বিজ্ঞাপন


আর্জেন্টিনার বিভিন্ন সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, ফারিয়াস দলে বেশ জনপ্রিয়। শুধুমাত্র রান্নার জন্যেই নয়, দলের সবাইকে হাসি-মজায় সবসময় মাতিয়ে রাখতে পারেন তিনি। এমনকি রাশিয়া বিশ্বকাপে ফারিয়াসের জন্মদিনে মেসিরা কেক কেটে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন।

আরও পড়ুন- ফুটবলে বাংলার মেয়েদের ‘বিপ্লব’

ফারিয়াসের সঙ্গে উচ্ছ্বাসের মাঝেই মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো সন্তানদের নিয়ে মাঠে চলে আসেন। এর সঙ্গে ট্রফি নিয়ে অনেকটা সময় স্ত্রী-সন্তানদের নিয়ে মাঠে বসে গল্প করেন এই ক্ষুদে জাদুকর।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর