মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ঢাকা

ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে বিস্ফোরক মন্তব্য রোনালদোর

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ০৪:৪০ পিএম

শেয়ার করুন:

ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে বিস্ফোরক মন্তব্য রোনালদোর

ম্যানচেস্টার ইউনাইটেডে ক্রিশ্চিয়ানো রোনালদোর সময়টা যে ভালো যাচ্ছেনা, তা বেশ আগে থেকেই স্পষ্ট ছিল। রেড ডেভিলস কর্মকর্তাদের বিরুদ্ধে যে কী পরিমাণ ক্ষোভ জমিয়ে রেখেছিলেন এই পর্তুগিজ তারকা, তা এবার জনসম্মুখে প্রকাশ করলেন রোনালদো।

আর মাত্র ছয়দিন পরই পর্দা উঠছে কাতার বিশ্বকাপের। এর আগেই নিজ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চরম সংঘাতে জড়ালেন রোনালদো। দলের কোচের ওপর বেশ ক্ষুব্ধ তিনি।  শুধুমাত্র কোচই নয়, দলের কয়েকজন ফুটবলার ও কর্মকর্তার ওপরও বেজায় চটেছেন এই ফুটবলার। পিয়ের্স মরগ্যানের সঙ্গে এক সাক্ষাৎকারে ক্লাবের বিরুদ্ধে মুখ খুলেছেন পর্তুগালের হয়ে সর্বাধিক গোল করা এই ফুটবলার। কোচ টেন হাগ এবং সাবেক কোচ রালফ রাংনিকেরও তুমুল সমালোচনা করেন এই ফরোয়ার্ড।


বিজ্ঞাপন


সম্প্রতি ম্যানইউ কোচ এরিক টেন হাগের সঙ্গে সম্পর্কের চূড়ান্ত অবনতি হয়েছে সিআর সেভেনের। শুধু তাই নয়, রোনালদো প্রকাশ্যেই বলে দিয়েছেন, ‘এরিক টেন হাগের প্রতি আমার কোনো সম্মান নেই’।

রোনালদো আরও বলেন, ‘আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে। আমাকে নিশানা করা হচ্ছে। আমি এই ক্লাবে থাকি, সেটা অনেকে চায় না। শুধু এই বছর নয়, আগের বছরও তারা সেটাই চেয়েছিল। শুধু কোচই নয়, কয়েকজন সিনিয়র ফুটবলার এবং কর্মকর্তা আমাকে ঘিরে ষড়যন্ত্র করছে। আমি প্রতারিত হয়েছি’।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর