শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

উরুগুয়ে ম্যাচের আগে সুখবর পেল দক্ষিণ কোরিয়া  

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ০৪:০৯ পিএম

শেয়ার করুন:

উরুগুয়ে ম্যাচের আগে সুখবর পেল দক্ষিণ কোরিয়া  

চ্যাম্পিয়নস লীগে মার্শেইয়ের বিপক্ষে ম্যাচে বাম চোখে আঘাত পান দক্ষিণ কোরিয়ার ফুটবল দলের পোস্টারবয় খ্যাত প্লেয়ার সন হিউং মিন। যার কারণে অস্ত্রোপচারের টেবিলে যেতে হয়েছিল তাকে। এরপরই তাঁর বিশ্বকাপে খেলা একরকম অনিশ্চিত হয়ে পড়ে। তবে কোরিয়া সমর্থকদের খুশির খবর হলো, মধ্যপ্রাচ্যের দেশ কাতারে অনুষ্ঠেয় ফুটবল বিশ্বকাপে আজ উরুগুয়ের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ থেকেই একাদশে থাকবেন সন হিউং মিন। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে দক্ষিণ কোরিয়ার কোচ পাওলো বেন্তো এমমটাই জানিয়েছেন। 

আজ কাতারের রাজধানী দোহার এডুকেশন সিটি স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টায় এডিনসন কাভানি-লুইস সুয়ারেজদের বিপক্ষে মাঠে নামবে পাওলো বেন্তোর দক্ষিণ কোরিয়া। তার আগে সনের শারীরিক অবস্থা নিয়ে সমর্থকদের সংশয় দূর করে দিলেন এই কোচ।


বিজ্ঞাপন


চোট থেকে ফিরে মুখে মাস্ক পরে বিশ্বকাপ দলের অনুশীলনে যোগ দেন সন। চিকিৎসকরা ৩০ বছর বয়সী এ তারকাকে মাস্ক পড়েই বিশ্বকাপের লড়াইয়ে নামার জন্য ফিট বলে জানান। তবুও এই অবস্থায় সন নিজেকে ভালোভাবে পরিবেশের সাথে খাপ খাওয়াতে পারবে কিনা এমন প্রশ্নও উঠেছিল। সে সব প্রশ্নের উত্তর দিয়েছেন এশিয়ান প্রতিনিধি সেই কোচ। 

অবশেষে দক্ষিণ কোরিয়ার কোচ পাওলো বেন্তোর বক্তব্যে নিশ্চিত হওয়া যায় যে প্রথম ম্যাচ থেকেই সন হিউং মিনকে মাঠে পাবেন ভক্তরা। মাস্ক পরেই তিনি খেলতে নামবেন। বেন্তো বলেন, 'সে মাস্ক পরেই খেলবে। এটা নিয়ে তাঁর কোনো অস্বস্তি নেই'। 'সন দলের সঙ্গে স্বাভাবিকভাবেই আছে। কী হবে দেখা যাক। আশা করি, মাঠে কোনো সমস্যা হবে না।'   

এসটি 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর