রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

এবারও সারাদেশে আস-সুন্নাহর ‘সবার জন্য কোরবানি’ প্রকল্প

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ জুন ২০২৩, ১০:০৩ এএম

শেয়ার করুন:

এবারও সারাদেশে আস-সুন্নাহর ‘সবার জন্য কোরবানি’ প্রকল্প

শিক্ষা, সেবা ও দাওয়াহ স্লোগানকে ধারণ করে এগিয়ে চলা আস-সুন্নাহ ফাউন্ডেশন এবারও দেশব্যাপী ‘সবার জন্য কোরবানি’ প্রকল্প বাস্তবায়ন করছে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সংস্থার এই প্রকল্পটি গত কয়েক বছর ধরে বেশ সাড়া ফেলেছে।

সংস্থাটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহ বলেন, আলহামদুলিল্লাহ! আস-সুন্নাহ ফাউন্ডেশনের ‘সবার জন্য কোরবানি’ প্রকল্প এবার স্পর্শ করছে বাংলাদেশের সবগুলো জেলা। আমাদের প্রতিনিধিরা ইতোমধ্যে গরু-ছাগল ক্রয় প্রায় সম্পন্ন করে ফেলেছেন।


বিজ্ঞাপন


শায়খ আহমাদুল্লাহ বলেন, এবার ১০৭টি গরু এবং ৩১২টি ছাগল কোরবানি করা হবে। এছাড়া গোশতের সুষম বণ্টনের লক্ষ্যে ঢাকার কোরবানির গোশত সংগ্রহ করে ফ্রোজেন গাড়ির মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে পাঠাবে আস-সুন্নাহ ফাউন্ডেশন।

২০১৮ সালে যাত্রা করা আস-সুন্নাহ ফাউন্ডেশন এর আগেও পবিত্র ঈদুল আজহায় দেশের বিভিন্ন স্থানে ‘সবার জন্য কোরবানি’ প্রকল্প বাস্তবায়ন করে। সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় বন্যা, তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পসহ বিভিন্ন দুর্যোগে সর্বাত্মক ত্রাণ বিতরণসহ সেবামূলক বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে সংস্থাটি দেশ-বিদেশে ব্যাপক সাড়া ফেলেছে।

qurbani22

বিশিষ্ট দাঈ ও জনপ্রিয় আলোচক শায়খ আহমাদুল্লাহ আস-সুন্নাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। তার হাত ধরেই মূলত সংস্থাটির কার্যপরিধি দিন দিন বিস্তৃতি লাভ করছে।


বিজ্ঞাপন


আস-সুন্নাহ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক, অলাভজনক শিক্ষা, দাওয়াহ ও মানবকল্যাণে নিবেদিত সেবামূলক প্রতিষ্ঠান। আর্তমানবতার সেবা, কর্মসংস্থান তৈরি, দারিদ্র্য বিমোচন, বহুমুখী শিক্ষায়ন প্রকল্প পরিচালনা, ত্রাণ বিতরণ, স্বল্পমূল্যে বা বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান এ ধরনের কাজের মাধ্যমে একটি আদর্শ ও কল্যাণমূলক সমাজ গড়ে তুলতে কাজ করছে বেসরকারি এই সেবা সংস্থাটি।

জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর