শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

‘রাজাবাবু’র সঙ্গে খাসি ফ্রি

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮ জুলাই ২০২২, ০৮:৪৬ এএম

শেয়ার করুন:

‘রাজাবাবু’র সঙ্গে খাসি ফ্রি

বিশাল দেহে সাদা-কালো ছোপ ছোপ দাগ। ওজন হয়েছে ৩৫ মণ। পিরোজপুরের-নাজিরপুর সড়কের পাঁচপাড়া হাটে এসেছে বড় ষাঁড়। মালিক মোকলেসুর রহমান এর নাম রেখেছেন ‘রাজাবাবু’।

ষাঁড়টিকে অনেক আদর ও ভালোবাসা দিয়ে পালন করেছেন তিনি। 'রাজাবাবু'র নামে একটি ষাঁড়ের সঙ্গে ৩০ কেজি ওজনে একটি খাসি ফ্রি দেওয়ার ঘোষণা দিয়েছেন মোকলেসুর রহমান। ৩ বছর আগে পালনের উদ্দেশ্যে তিনি ষাঁড়টি কিনেছিলেন।


বিজ্ঞাপন


বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে ওই বাজারে ষাঁড়টি বিক্রির জন্য এ ঘোষণা দেওয়া হয়।

হাটে ষাঁড়টিকে দেখতে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা যায়।

কোরবানির জন্য গরু কিনতে আসা পিরোজপুরের স্কুল শিক্ষক মো. হাবিবুর রহমান জানান, পিরোজপুরের বিভিন্ন হাট-বাজারে এ পর্যন্ত দেখা বড় ষাঁড় 'রাজাবাবু'।

বাগেরহাট থেকে আসা মো. মিজানুর রহমান নামে আরেক ক্রেতা জানান, ষাঁড়টির সঙ্গে যে খাসিটি ফ্রি দেওয়া হবে সেটিও বেশ বড় ও সুন্দর করে সাজানো হয়েছে।


বিজ্ঞাপন


মোকলেসুর রহমান আশা করছেন ১২ লাখ টাকা দাম পেলে বিক্রি করে দেবেন। তিনি জানান, ক্রেতারা সাড়ে ৮ লাখ টাকা পর্যন্ত দাম বলেছেন। ষাঁড়টি বিক্রি করতে তিনি চিতলমারি উপজেলার চরকচুরিয়া থেকে ওই বাজারে এসেছেন। 

তিনি আরও জানান, প্রতিদিন ষাঁড়টিকে ৮০০ থেকে ৯০০ টাকার বিভিন্ন ধরনের খাবার খাওয়ানো হয়। এটি বিক্রির জন্য ক্রেতাদের আকর্ষণ করতে সঙ্গে ৩০ কেজি ওজনের একটি খাসি ফ্রি দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে। 

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর