শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

অনলাইনে মিলবে কসাই

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭ জুলাই ২০২২, ০৪:০২ পিএম

শেয়ার করুন:

অনলাইনে মিলবে কসাই

অন্য বছর গুলোর ন্যায় এবারও থাকছে অনলাইনে কোরবানির পশু ক্রয়ের পাশাপাশি গোস্ত কাটা, গরু জবাই ও হোমডেলিভারি সেবা। বুচার শপ- চালু রেখেছে অনলাইনে কসাই ভাড়া করার সুবিধা। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ কয়েকটি প্লাটফর্মে এ সেবা মিলবে। 

বুচার শপ থেকে কসাই সেবা পেতে তাদের ফেসবুক পেজে ম্যাসেজের মাধ্যমে বা পেজে থাকা ফোন নম্বরে যোগাযোগ করে নিজস্ব সুবিধা অনুযায়ী সময় বুকিং দিয়ে পাওয়া যাবে কসাই। বুচার শপ বলছে, ঈদের তিন দিন স্লট ভরাট হয়ে যাবে দ্রুতই। আগে বুকিং দিলেই মিলবে সেবা। 


বিজ্ঞাপন


বিগত বছরেও বুচার শপ এমন সেবা দিয়ে এসেছে। কসাইয়ের রেট আলোচনা সাপেক্ষে ঠিক করে নেওয়া যাবে। তবে খেয়াল রাখতে হবে, সরকার নির্ধারিত স্লটারিং পয়েন্ট ছাড়া কোরবানি করা বা মাংস প্রক্রিয়া করা যাবে না। বুকিং দিতে যোগাযোগ করা যাবে লিংক ‘বুচার শপ’- এর ফেসবুক পেইজে। 

সেবা সংশ্লিষ্ঠরা বলছেন, এই সেবার মধ্যে রয়েছে ঈদের তিনদিন আগে থেকে কসাইখানায় গরুর থাকা-খাওয়া, রাখালদের থাকা খাওয়া, গরুর স্বাস্থ্য ও ওজন পরীক্ষা, ইসলামি বিধান অনুযায়ী গরু জবাই, পরিচ্ছন্নতা ও স্বাস্থ্যবিধি মেনে মাংস কাটা, গরুর ভুঁড়ি পরিষ্কার, মাংস, পায়া, কলিজা, মগজ ইত্যাদি ৪ কেজির নিরাপদ প্যাকেজিং করে দ্রুত সময়ের মধ্যে বাসায় পৌঁছে দেয়া।

ডিএইচডি/ একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর