রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

ক্যাম্পাসে ছাত্রলীগের উদ্যোগে কোরবানি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ২৮ জুন ২০২৩, ১০:০০ পিএম

শেয়ার করুন:

ক্যাম্পাসে ছাত্রলীগের উদ্যোগে কোরবানি

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের শীর্ষ পদ প্রত্যাশী জাহিদ হাসান শুভ নোবিপ্রবি ছাত্রলীগের পক্ষ থেকে একটি খাসি কোরবানির উদ্যোগ নিয়েছেন।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী যারা বাড়িতে যায়নি, হলে এবং বিভিন্ন মেসে রয়ে গেছেন। তাদের সবাইকে নিয়ে ঈদ উদযাপনের লক্ষে নোবিপ্রবি ছাত্রলীগের পক্ষ থেকে এই কোরবানির ব্যবস্থা করা হয়েছে।


বিজ্ঞাপন


এছাড়াও ঈদে ক্যাম্পাস শূন্য হয়ে যাওয়ায় ক্যাম্পাসে থাকা অনেকগুলো কুকুরের খাদ্য সংকট যাতে না হয় সে জন্য প্রতিদিন তাদের খাবারের ব্যবস্থা করা হয়েছে। নিয়মিত বেকারি আইটেম দেওয়া ও একদিন পরপর খিচুড়ি রান্না করে দেওয়া হবে তাদের। ইতোমধ্যে সব প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানা যায়।

এ উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে জাহিদ হাসান শুভ বলেন, ঈদের বন্ধে বিদেশি শিক্ষার্থী, মুসলিম ও ভিন্নধর্মী অনেক শিক্ষার্থী ক্যাম্পাসে রয়ে গেছে। ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য মূলত আমার এই উদ্যোগ। ছাত্রলীগ সব সময় শিক্ষার্থীদের কথা চিন্তা করে। একজন ছাত্রলীগ কর্মী হিসেবে এটা আমার দায়িত্বের মধ্যে মনে করি।

ক্যাম্পাসে বেশকিছু সংখ্যাক কুকুর রয়েছে। যারা এতদিন শিক্ষার্থীদের দেওয়া খাবার খেয়ে বেঁচে ছিল। ক্যাম্পাস বন্ধ থাকায় তারা তীব্র খাদ্য সংকটে পড়েছে। তাই এই বন্ধে কুকুরগুলোর জন্যও নিয়মিত খাবারের ব্যবস্থা করেছি আমরা।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর