বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

সামান্যতম উদাসীনতা ঈদ আনন্দকে বিষাদে রূপ দিতে পারে: কাদের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ জুলাই ২০২২, ১২:০৬ পিএম

শেয়ার করুন:

সামান্যতম উদাসীনতা ঈদ আনন্দকে বিষাদে রূপ দিতে পারে: কাদের

সামান্যতম উদাসীনতা ঈদ আনন্দকে বিষাদে রূপ দিতে পারে বলে সকলকে সতর্ক করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (১০ জুলাই) নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। 


বিজ্ঞাপন


দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সমান্যতম অবহেলা, অসচেতনতা এবং স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা যেন ঈদ আনন্দকে বিষাদে রূপ দিতে না পারে, সেদিকে বিশেষ ভাবে নজর দিতে হবে।

এ সময় তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষে ঈদের শুভেচ্ছা জানান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা এমন এক সময়ে ঈদ উদযাপন করছি যখন দেশের একটি এলাকার মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত এবং করোনার সংক্রমণের ঊর্ধ্বগতিও দৃশ্যমান।

তিনি বলেন, এই প্রেক্ষাপটে একদিকে আমরা সবাই মানবিক কারণে বন্যার্ত মানুষের সহায়তায় আন্তরিক থাকবো অপরদিকে করোনা সংক্রমণ রোধে থাকবো সর্বোচ্চ সচেতন।


বিজ্ঞাপন


ওবায়দুল কাদের ঈদে পরস্পরের সহমর্মী হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়, আনন্দ ভাগাভাগি করার শিক্ষা দেয়,- প্রতিবেশী কিংবা অসহায়ের প্রতি উদার-হস্ত হওয়ার দীক্ষা দেয়- তাই সবাই মিলে আসুন ঈদ আনন্দ ভাগাভাগি করি।

কাদের বলেন, পারস্পরিক সৌহার্দ্য এবং সম্প্রীতির মাধ্যমে গড়ে তুলি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত -সমৃদ্ধ বাংলাদেশ।

দেশবাসী এবং বিশ্বের যেই প্রান্তে বাংলাদেশের নাগরিকরা জীবন জীবিকার প্রয়োজনে অবস্থান করছেন - তাদের সবাইকে ঈদের শুভেচ্ছা জানান ওবায়দুল কাদের। 

কারই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর