রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

গাইবান্ধার চার স্থানে ঈদুল আজহা উদযাপন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৮ জুন ২০২৩, ০৫:৪৬ পিএম

শেয়ার করুন:

গাইবান্ধার চার স্থানে ঈদুল আজহা উদযাপন

গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলায় চারটি গ্রামের মানুষ পবিত্র ঈদুল আজহা পালন করেছে। পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা গ্রামের মধ্যপাড়ার নতুন জামে মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করা হয়।

বুধবার (২৮ জুন) সকাল সাড়ে ৮টার দিকে জেলার সহিহ্ হাদিস সম্প্রদায়ের ওই মসজিদের ভেতরে এ ঈদের নামাজ আদায় করেন। এসময় ইমামতি ও খুতবা পাঠ করেন মাওলানা আব্দুল মালেক।


বিজ্ঞাপন


স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল থেকেই জেলার সদর উপজেলার ফলিমারি, দুর্গাপুর, শ্যামপুর, সুন্দরগঞ্জ উপজেলার রাজিবপুর গ্রামসহ বিভিন্ন এলাকা থেকে হেঁটে, বাইসাইকেল, মোটরসাইকেলসহ নানা যানবাহনযোগে তালুক ঘোড়াবান্ধা মধ্যপাড়ায় জড়ো হতে থাকে। বাইরে বৃষ্টির কারণে তারা মসজিদের ভেতরে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেন।

ঈদের নামাজ শেষে মুসল্লিরা যথা নিয়মে ঈদের আনন্দ ভাগাভাগি করে একে অপরকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন। নামাজ শেষে তারা পশু কোরবানি দেন।

নামাজে আসা সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ রাজিবপুর গ্রামের সাইদুল ইসলাম বলেন, সৌদি আরবের সঙ্গে মিল রেখে ঈদের নামাজ পড়তেই আজ সকালে এখানে আসছি। সবাই মিলে ঈদুল আজহার নামাজ আদায় করলাম। এভাবেই আট বছর ধরে ঈদ ও কোরবানি করে আসছি।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর