রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঈদ উপলক্ষে দুস্থদের নগদ অর্থ দিল ‘শুকরিয়া’

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৭ জুন ২০২৩, ০৮:৫৭ পিএম

শেয়ার করুন:

ঈদ উপলক্ষে দুস্থদের নগদ অর্থ দিল ‘শুকরিয়া’

এখন যৌবন যার, সমাজ সেবা করার সুবর্ণ সুযোগ তার’ শ্লোগানে জয়পুরহাট পৌর এলাকার দেওয়ান পাড়ার কয়েকজন যুবক নিজেদের আয়ের টাকায় গরিব, অসহায়, দুস্থ পরিবারকে ঈদ উপলক্ষে নগদ অর্থ দিয়ে সহায়তা করেছেন।

মঙ্গলবার (২৭ জুন) বিকেলে দেওয়ানপাড়া জুবিলি হল মাঠে অসহায়দের হাতে নগদ অর্থ তুলে দেন শুকরিয়া নামের এই স্বেচ্ছাসেবী সংগঠন। প্রত্যেককে ১ হাজার টাকা করে দেওয়া হয়।


বিজ্ঞাপন


প্রতিষ্ঠানের  সদস্য খুরশিদ আলম নয়ন বলেন, যুব সমাজকে মাদক, সন্ত্রাস, এবং দুর্নীতি থেকে দূরে রাখতে আমরা কয়েকজন যুবক ২০২২ সালে এই সংগঠনের শুরু করেছিলাম।

Country

আমরা এই সংগঠনের পক্ষ থেকে ৫০ জন পরিবারকে সহায়তা প্রদান করতে পেরে আমরা খুশি। আল্লাহতালা সহায়তা করলে সামনের দিনে আরও ব্যাপকভাবে সহায়তা প্রদান করার ইচ্ছে আছে।

আরেক সদস্য ওমর নাসিফ বলেন, এটা আমাদের স্বেচ্ছাসেবী উন্নয়ন সংগঠন। এই সংগঠনের উদ্দেশ্য হচ্ছে এলাকাবাসীর জীবনমান উন্নয়ন করার চেষ্টা করা। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন আপনাদের পাশে সব সময় থাকতে পারি।


বিজ্ঞাপন


এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য আলী আসলাম, ওহেদুর রহমান বকুল, আলী আসলাম, বুলবুল আহম্মেদ, সাংবাদিক মিনহাজুর রহমান ছোটন ও ঢাকা মেইলের জেলা প্রতিনিধি জনি সরকার।

প্রতিনিধি/এসএস

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর