রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

উলিপুরে ৫ হাজার পরিবারে ঈদ বস্ত্র বিতরণ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৭ জুন ২০২৩, ০৫:৫০ পিএম

শেয়ার করুন:

উলিপুরে ৫ হাজার পরিবারে ঈদ বস্ত্র বিতরণ

কুড়িগ্রামের উলিপুরে আফনান অ্যাপারেলের চেয়ারম্যান ও গ্যালাক্সি অ্যাপারেলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুর আলমের ব্যক্তি উদ্যোগে ৫ হাজার পরিবারের মাঝে ঈদের নতুন কাপড় ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) সকাল ৯টায় পৌর শহরের পূর্ব বাজারে অবস্থিত আফনান ভিলায় উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র, অসহায়, প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে ৪ হাজার শাড়ি, ১ হাজার লুঙ্গী, ৫ হাজার টি-শার্ট, ৫ হাজার পিস ছোট শিশুদের জামা বিতরণ করা হয়।


বিজ্ঞাপন


এসময় উপস্থিত ছিলেন- তার সহধর্মিনী খালেদা আলম ও মেয়ে আফনান আলম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নাজমুল হক মানিক, খাওনার দরগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুর রহমান শহীদ, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক রাকিবুল ইসলাম, স্বাস্থ্য সহকারী আব্দুল ওহাব প্রমুখ।

অ্যাপারেলের চেয়ারম্যান ও গ্যালাক্সি অ্যাপারেলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুর আলম বলেন, আমরা দীর্ঘদিন ধরে উলিপুরের অসহায়, দুস্থ মানুষকে নানাভাবে সাহায্য সহযোগিতা করে আসছি। এরই ধারাবাহিকতায় আজ ৫ হাজার পরিবারের মাঝে ঈদুল আজহা উপলক্ষে শাড়ি, লুঙ্গি, গেঞ্জি ও ফ্রগ বিতরণ করা হলো। আমরা আশা করি আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর