রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঈদ উপহার নিয়ে একসঙ্গে জন্ম নেওয়া ৪ শিশুর বাড়িতে জেলা প্রশাসক

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৮ জুন ২০২৩, ০৮:৩৫ পিএম

শেয়ার করুন:

ঈদ উপহার নিয়ে একসঙ্গে জন্ম নেওয়া ৪ শিশুর বাড়িতে জেলা প্রশাসক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামের মাহাবুল-কল্পনা দম্পতির একসঙ্গে জন্ম নেওয়া চার কন্যা দোয়েল, কোয়েল, ময়না ও টিয়ার জন্য পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈদ উপহার দিয়েছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

বুধবার (২৮ জুন) দুপুরে জেলা প্রশাসক সপরিবারে তাদের বাড়িতে উপস্থিত হয়ে জেলা প্রশাসকের সহধর্মিণী মেহেনাজ খান বাঁধন পরিবারটির হাতে প্রত্যেকের জন্য ঈদের পোশাক, ফলমূল, মিষ্টি ও বাচ্চাদের ঈদের সালামি তুলে দেন।


বিজ্ঞাপন


এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান চার কন্যা শিশুর ভবিষ্যতের কথা ভেবে ও পরিবারটির জীবিকার সুবিধার্থে জমি কিনে একটি ফলের বাগান করে দেওয়ার কথা বলেন।

প্রসঙ্গত, চলতি বছরের গত ৯ মে চুয়াডাঙ্গার একটি বেসরকারি ক্লিনিকে দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামের দরিদ্র দম্পতি  মাহবুল-কল্পনার ঘর আলো করে চার কন্যা শিশু জন্ম গ্রহণ করে। খবর পেয়ে পরদিনই চুয়াডাঙ্গা জেলা প্রশাসক স্থানীয় ক্লিনিকে দেখতে যান। এসময় তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, মিষ্টিমুখ করান, নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। চার শিশুর বাবা মায়ের ইচ্ছানুযায়ী জেলা প্রশাসক তাদের নামকরণ করেন দোয়েল, কোয়েল, ময়না ও টিয়া। তিনি তাদের প্রত্যেকের বড় নামও রেখে দেন ও পাঁচদিনের মধ্যেই প্রত্যেকের জন্ম নিবন্ধন নিশ্চিত করেন। বাচ্চাদের জন্য পরিবারটির হাতে অর্থ সহায়তা তুলে দেওয়ার পাশাপাশি নিয়মিত তাদের খোঁজখবরও রাখেন। তারই ধারাবাহিকতায় প্রায় দেড় মাস পর পরিবারটিকে ঈদের শুভেচ্ছা জানাতে আসেন জেলা প্রশাসক ও তার পরিবার।

এসময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর