বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

পদ্মা সেতু পাড়ি দেওয়া প্রথম নারী বাইকার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬ জুন ২০২২, ০৩:৪৮ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতু পাড়ি দেওয়া প্রথম নারী বাইকার

যান চলাচলের জন্য পদ্মা সেতু খুলে দেওয়া হয়েছে আজ রোববার থেকে। প্রথম দিনই বিপুল সংখ্যক বাস যাত্রী নিয়ে ছুটছে গন্তব্যে। আছে অন্যান্য যানও। প্রথম দিন বাইকে করে নারী হিসেবে প্রথম পদ্মা সেতু পাড়ি দিয়েছেন রুবায়েত রুবা নামে এক তরুণী।

রাজধানীর মিরপুরের শেওড়াপাড়ার বাসিন্দা রুবা মোটরসাইকেল নিয়ে ঢাকা থেকে সকালে পদ্মা সেতুতে যান। সাধারণের জন্য সেতু খুলে দেওয়ার কথা শুনে আগে থেকে জড়ো হয় কয়েক হাজার মোটরসাইকেল। সেই সারিতে ছিলেন রুবায়েত রুবাও। সিরিয়াল থাকায় শুরুতে যেতে না পারলেও কিছু সময় অপেক্ষার পর প্রথম বাইকার হিসেবে পদ্মা সেতু পার হন এই ইউটিউবার।


বিজ্ঞাপন


সেতু পাড়ি দেওয়ার অনুভূতি জানতে চাইলে রুবা বলেন, এ অনুভূতি ব্যক্ত করার মতো না। সকালে মিরপুর শেওয়াড়াপাড়া থেকে বাইক চালিয়ে এসেছি। অনেক আনন্দ লাগছে। যদিও আমার বাড়ি ঢাকায়, তবে এই সেতু নদীর ওই পারের মানুষের জন্য বড় পাওয়া। সেতুতে ট্রাফিক আইন মেনে সঠিকভাবে গাড়ি চালানোর আহ্বানটাও জানালেন রুবা। বললেন, সেতুতে নিয়ম অনুয়ায়ী গাড়ি চালানো উচিত। লিখে দিয়েছে ৮০ কিলোমিটার। আমি আইন মান্য করে বাইক চালিয়ে এসেছি। সবাইকেই একই অনুরোধ করব।

গতকাল শনিবার (২৫ জুন) বেলা ১২টায় মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে দেশের দীর্ঘতম সেতুটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ডব্লিউএইচ/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর