শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

পদ্মা সেতু দেখতে এসে ঘুরতে ঘুরতে হয়রান টাইগার মিলন

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ১১:৪৮ এএম

শেয়ার করুন:

পদ্মা সেতু দেখতে এসে ঘুরতে ঘুরতে হয়রান টাইগার মিলন

অন্য হাজারো মানুষের মতো কেরানীগঞ্জের টাইগার মিলন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন। কিন্তু ঠিক কোন জায়গায় কোন অনুষ্ঠান হচ্ছে তার সঠিক লোকেশন না জেনে অনেকটা দিকবিদিক শূন্য হয়ে হাঁটছেন। 

ঢাকা জেলার কেরানীগঞ্জের টাইগার মিলন একজন ক্রিকেটপ্রেমী মানুষ। নিজেকে রযেল বেঙ্গল টাইগারের আদলে বানানো পোষাকে মুড়িয়ে দিয়ে ক্রিকেট খেলা দেখতে যান। পদ্মা সেতুর উদ্বোধনের আনন্দঘন মুহূর্তে নিজেকে যুক্ত রাখতে ঠিক সেই পোষাকেই এসেছেন মাওয়া ঘাটে।


বিজ্ঞাপন


শনিবার (২৫ জুন) বেলা সাড়ে ১১টার দিকে মাওয়া ফেরিঘাট এলাকায় তার সঙ্গে কথা হয়।

প্রচণ্ড গরমে ঘেমে একাকার হয়ে যাওয়া টাইগার মিলন ঢাকা মেইলকে বলেন, অনুষ্ঠানে কোনদিকে হচ্ছে কিছু জানি না। অনেক সময় হাঁটলাম। 

না জেনে এসেছেন কেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ক্রিকেট খেলা দেখতে যখন যাই তখন যেমন আবেগ থাকে, আজকেও আবেগের টানে চলে এসেছি। ভাবছিলাম দূর থেকে হলেও অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর আশা যাওয়া দেখতে পারবো। কিন্তু কিছুই সম্ভব হলো না।'

শুধু টাইগার মিলনই নয়, মাওয়া পাড়ে অনেক মানুষ এসেছেন যারা নিজেরা জানেন না কোনদিকে সেতু। কোন দিকে কোন অনুষ্ঠান। 


বিজ্ঞাপন


ঢাকা থেকে আসা তিন যুবক এই প্রতিবেদককে কাছে পেয়ে অনেকটা আক্ষেপের সুরে বলেন, ভাই আমাদের তো কোথাও ঢুকতে দিতেছে না! কি করি? ঢাকা থেকে আসাটাই বৃথা গেল।

অবশ্য আগে থেকেই জানানো হয়েছিলো মাওয়া পাড়ে হবে সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে। যেখানে আমন্ত্রিত অতিথি ছাড়া কারো প্রবেশের সুযোগ নেই।

বিইউ/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর