শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

পদ্মা সেতু নিয়ে সিনেমা

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ২০ জুন ২০২২, ০২:০১ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতু নিয়ে সিনেমা

পদ্মা সেতু নির্মাণের ফলে দেশের মানুষের স্বপ্নের বাস্তবায়ন হয়েছে। ২৫ জুন চলাচলের জন্য খুলে দেওয়া হবে কাঙ্ক্ষিত সেতুটি। এ উপলক্ষে সেতু নিয়ে ইতোমধ্যে বেশ কয়েকটি গান তৈরি হয়েছে। এবার নির্মিত হয়েছে সিনেমা। ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’ শিরোনামের সিনেমাটি পরিচালনা করছেন আলী আজাদ।

ছবির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এখন চলছে সম্পাদনার কাজ। আলী আজাদ তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, পদ্মা সেতু এলাকায় সিনেমাটির শ্যুটিং হয়েছে।


বিজ্ঞাপন


আজাদ বলেন, ‘পদ্মা সেতু আমাদের গর্বের সম্পদ, অহংকারের নিদর্শন। এ সেতু আমাদের মর্যাদার প্রতীক, আত্মসম্মানের প্রতীক, কারও কাছে মাথা নত না করে মাথা উঁচু করার প্রতীক, সক্ষমতার প্রতীক, উন্নয়নের প্রতীক এবং সর্বোপরি আমরা পারি তা প্রমাণের প্রতীক। আমার সিনেমায় তাই উঠে এসেছে। আশা করছি, চলতি মাসেই এটি সেন্সরে জমা পড়বে।’

জাফর ইকবাল সিদ্দিকী (এন,ডি,সি) নিবেদিত ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা টকিজ। পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন ও অলিভিয়া মাইশা। আরও আছেন রায়হান মুজিব, হিমেল রাজ, খুকু, আনোয়ার সিরাজী, শান্তা পাল প্রমুখ।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর