আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলব: এসপি

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ০৫:৪১ পিএম

শেয়ার করুন:

ছবি: ঢাকা মেইল

গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেছেন, ২০৪১ সালের আগে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলব। ওই সালকে বাস্তবায়ন করার জন্য সম্মিলিতভাবে কাজ করব। আমরা এই বাংলাদেশকে একটা সুন্দর দেশে নিয়ে যেতে চাই।

শনিবার (২৫ জুন) পদ্মা সেতুর উদ্বোধনী উপলক্ষে গাইবান্ধায় এক বর্ণাঢ্য র‌্যালি শেষে পুলিশ সুপার কার্যালয়ের সামনে তিনি এসব কথা বলেন।

মুহাম্মদ তৌহিদুল ইসলাম আরও বলেন, স্বপ্নের সেতু পদ্মা সেতু। অনেক ত্যাগ ও প্রতীক্ষার পর আজ স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মাকে বাস্তবায়ন করার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি।

এর আগে, ব্যান্ড পার্টিসহ একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি পুলিশ সুপার কার্যালয়ের সামন থেকে বের হয়ে গাইবান্ধা শহরের প্রধান সড়কের গুরুত্বপূর্ণ মোড়গুলি প্রদক্ষিণ করে পুরাতন জেলখানার সামনে ট্রাফিক পুলিশ বক্সের সামনে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু খায়ের, অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) আবু লায়েচ মো. ইলিয়াস জিকু, গাইবান্ধা ট্রাফিক ইনচার্জ নূর আলম সিদ্দিক, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেসুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান, পুলিশ পরিদর্শক আফজাল হক প্রমুখ।

এজে

টাইমলাইন