রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নোয়াখালীতে শোভাযাত্রা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ০২:২৫ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নোয়াখালীতে শোভাযাত্রা

নোয়াখালীতে সর্বস্তরের মানুষের অংশগ্রহণের মধ্য দিয়ে পদ্মা সেতুর উদ্বোধনী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুন) সকাল ৯টায় নোয়াখালী জেলা প্রশাসন কার্যালয়ের সামনে থেকে জেলা শহরে এই বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শোভাযাত্রাটি শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পদ্মাসেতুর উদ্ভোধন অনুষ্ঠান বড় পর্দায় সরাসরি সম্প্রচারের আয়োজন করা হয়।


বিজ্ঞাপন


এর আগে জেলা আওয়ামীলীগ, নোয়াখালী পৌরসভা, জেলা পুলিশ প্রশাসন, নোয়াখালী জিলা স্কুল, নোয়াখালী সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ও সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীরা খন্ড খন্ড র‌্যালি নিয়ে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এসে জড়ো হন।

এসময় জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার, স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের জেলা নির্বাহী প্রকৌশলী ইকরামুল হক, নোয়াখালী পৌরসভার মেয়র ও  জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সহিদ উল্যাহ খান সোহেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক শিহাব উদ্দিন শাহিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিল্টন রায়সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরাসহ জেলার বিভিন্ন স্তরের মানুষজন উপস্থিত ছিলেন। 

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর