শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

মেয়েকে নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ১২:৪৪ পিএম

শেয়ার করুন:

মেয়েকে নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি
মেয়ের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি

পদ্মা সেতুর দ্বার উন্মোচন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার একমাত্র মেয়ে শেখ সায়মা ওয়াজেদ পুতুলকে বেশ খোশমেজাজে দেখা গেছে। উৎসুক হয়ে একের পর এক ছবি তুলছিলেন তিনি। ফলক উন্মোচনের পর প্রধানমন্ত্রীর ছবি তুলে দিচ্ছিলেন পুতুল। এরপরই মেয়েকে সঙ্গে সেলফি তোলেন প্রধানমন্ত্রীও।

পদ্মা সেতুর উদ্বোধন ঘীরে সাজ সাজ রব মাওয়া ও জাজিরা প্রান্তে। চারদিকে উৎসবমুখর পরিবেশ। প্রধানমন্ত্রীর সঙ্গে ক্যামেরা নিয়ে উপস্থিত রয়েছেন তার কন্যাও। শুরু থেকেই তাকে বেশ হাসিখুশি দেখা গেছে। 


বিজ্ঞাপন


putul
বিমানের শোডাউন দেখছেন প্রধানমন্ত্রী, ছবি তুলছেন পুতুল

সেতু পার হওয়ার সময় সেতুর ওপর বিমান বাহিনীর স্যালুট মুগ্ধ করেছে প্রধানমন্ত্রীকে। এসময় সেতুর ওপর দাঁড়িয়ে তিনি হাসিমুখে পতাকা ও বঙ্গবন্ধুর ছবি সম্বলিত পোস্টার বাহী বিমানের শোডাউন দেখছিলেন। পাশে দাঁড়িয়ে একের পর এক ছবি তুলে যাচ্ছিলেন পুতুল। মাঝে মাঝে মায়ের সঙ্গের কথা বলছিলেন।

নিজ হাতে টোল দিয়ে পদ্মা সেতুতে ওঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুন) বেলা ১১টায় ৫০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু পারের জন্য মাওয়া প্রান্তে টোল দেন। এরপর ফলক উন্মোচন অনুষ্ঠানে যোগ দেন।

putul
মায়ের পোস্টারের ছবি তুলছেন পুতুল, পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী

এর আগে সকাল ১০টার কিছু আগে ঢাকার তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে থেকে হেলিকপ্টার যোগে মাওয়া পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর সুধী সমাবেশে বক্তব্য দেন।

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর