রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ইবিতে আনন্দ র‌্যালি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ০৩:১৫ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ইবিতে আনন্দ র‌্যালি

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ র‌্যালি করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন। শনিবার (২৫ জুন) সকাল সাড়ে নয়টায় দিকে ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালামের নেতৃত্বে প্রশাসন ভবন চত্বর থেকে র‌্যালিটি বের করা হয়।

র‌্যালিতে বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন। র‌্যালিতে বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।


বিজ্ঞাপন


পরে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান প্রজেক্টরের মাধ্যমে সরাসরি প্রদর্শন করা হয়।

সম্প্রচার অনুষ্ঠান শেষে বক্তব্য রাখেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেন, পদ্মা শুধু একটি সেতু নয়। এটি আমাদের গর্ব আমাদের অহংকার। শত বাধা পেরিয়ে গড়ে উঠা এই সেতু আমাদের সক্ষমতার প্রতীক। অনেকেই মনে করছে পদ্মাসেতু আমাদের আঞ্চলিক যোগাযোগ ব্যাবস্থাকে উন্নত করবে। কিন্তু এটি শুধু আঞ্চলিক যোগাযোগ ব্যাবস্থাকেই উন্নত করবেনা ভবিষ্যতে বিশ্বযোগাযোগ ব্যাবস্থাতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি আশা করছি।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর