শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

এবার পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ারে বাসের ধাক্কা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ জুন ২০২২, ০৬:৪৫ পিএম

শেয়ার করুন:

এবার পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ারে বাসের ধাক্কা

বহুল কাঙ্ক্ষিত পদ্মা সেতু যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়ার পর থেকে নানা ঘটনা-দুর্ঘটনা ঘটেই যাচ্ছে। এবার সেতুর টোল প্লাজার বুথের ব্যারিয়ারে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিয়েছে। এতে টোল প্লাজার তিন নম্বর বুথের ব্যারিয়ারটি বাঁকা হয়ে গেছে।

মঙ্গলবার (২৮ জুন) জাজিরা প্রান্তে শরীয়তপুর পরিবহনের একটি বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


সেতু কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাস নিয়ে পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজায় আসেন চালক মো. রানা। টোল দেওয়ার পর তিনি রসিদ না নিয়েই দ্রুত বাসটি নিয়ে বের হতে যান। তখন ৩ নম্বর বুথের ব্যারিয়ারটি বাসের ধাক্কায় বাঁকা হয়ে যায়। তখন সেখানে দায়িত্বরত কর্মকর্তারা বাসটি কিছুক্ষণ থামিয়ে রাখার পর চালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দেন।

এ বিষয়ে জাজিরা প্রান্তের টোল ম্যানেজার কামাল হোসেন সাংবাদিকদের জানান, বাসের ধাক্কায় টোল প্লাজার তিন নম্বর বুথের ব্যারিয়ারটি বাঁকা হয়ে গেছে। বাসের চালকের লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে ওই চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

88
পদ্মা সেতুতে নেমে সেলফি তোলায় জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। ছবি: ঢাকা মেইল

গত শনিবার (২৫ জুন) স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরদিন রোববার (২৬ জুন) ভোর ছয়টা থেকে যান চলাচলের জন্য খুলে দেওয়া হয় সেতুটি। প্রথম দিনেই সেতু ঘিরে ঘটে নানা ঘটনা।


বিজ্ঞাপন


এদিন মোটরসাইকেল ও বিভিন্ন যানবাহনে করে উৎসুক জনতা ভিড় করেন সেতুতে। সেখানে সেতুর নাট-বল্টু খুলে নেওয়ার ঘটনাও ঘটে। প্রথম দিনেই সেতুতে দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। পরে অনির্দিষ্টকালের জন্য পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা করে সেতু কর্তৃপক্ষ।

সেতু খুলে দেওয়ার দ্বিতীয় দিনে পেঁয়াজবাহী একটি ট্রাক সেতুতে দুর্ঘটনায় পড়ে। এতে তিনজন আহত হন। দ্বিতীয় দিন থেকে পদ্মা সেতুতে নামার ব্যাপারে কড়াকড়ি আরোপ করে কর্তৃপক্ষ। অনেককে জরিমানাও করা হয়। এছাড়া পদ্মা সেতুতে অবতরণ ঠেকাতে টহল দেয় সেনাবাহিনী।

জেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর