রোববার, ২৬ মে, ২০২৪, ঢাকা

পদ্মা সেতুর ঋণের আরও দুই কিস্তির টাকা পরিশোধ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ জুন ২০২৩, ১২:২১ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতুর ঋণের আরও দুই কিস্তির টাকা পরিশোধ

বাস্তবে ধরা দেওয়া স্বপ্নের পদ্মা সেতুর ঋণের আরও দুই কিস্তির টাকা পরিশোধ করেছে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (বিবিএ)। তৃতীয় ও চতুর্থ কিস্তি বাবদ এই দফায় মোট ৩১৬ কোটি ২ লাখ ৬৯ হাজার ৯৩ টাকা পরিশোধ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে দ্বিতীয় এই চেক হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১৯ জুন) সকাল ১০ টার দিকে আনুষ্ঠানিকভাবে সরকারের অর্থ বিভাগের কাছে এই চেক হস্তান্তর করেন সেতু বিভাগের সচিব এবং বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক মো. মনজুর হোসেন।Padma-Bridgeএর আগে গত ৫ এপ্রিল প্রথম ও দ্বিতীয় কিস্তি বাবদ ৩১৬ কোটি ৯০ লাখ ৯৭ হাজার ৪৯ টাকা সরকারকে পরিশোধ করেছিল বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (বিবিএ)।


বিজ্ঞাপন


চেক হস্তান্তরকালে অন্যদের মধ্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছাড়াও মন্ত্রিপরিষদ বিভাগের অন্যান্য সদস্যরাসহ মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, সিনিয়র সচিব, সচিব ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

গত বছরের ২৫ জুন ঘটা করেই ৬ দশমিক ১৫ কিলোমিটার দৈর্ঘ্যের পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পরদিন সকাল ৬টা থেকেই সেতুতে যান চলাচল উন্মুক্ত করে দেওয়া হয়। সেতুটি চালু হওয়ার পর থেকেই বদলে গেছে রাজধানীর সঙ্গে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের যোগাযোগ ব্যবস্থা।

/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর