রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

পদ্মা সেতুতে নামানো ঠেকাতে কড়াকড়ি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ জুন ২০২২, ০২:৫৬ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতুতে নামানো ঠেকাতে কড়াকড়ি
ছবি সংগৃহীত

নির্ধারিত আইন মেনে পদ্মা সেতুতে চলাচল নিশ্চিতে কড়াকড়ি আরোপ করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। যানবাহন থামিয়ে সেতুর ওপর কেউ যেন নামতে না পারেন সেজন্য টহল দিচ্ছে সেনা সদস্যরা। মোটরসাইকেল নিয়ে প্রবেশ এবং কাউকে হেঁটে উঠতে দেওয়া হচ্ছে না সেতুতে।

সোমবার সেতু এলাকায় চিত্র ছিল রোববারের চেয়ে ভিন্ন। সেতু উন্মুক্তের প্রথম দিন লোকারণ্য ছিল সেতুর ওপর। উচ্ছ্বসিত মানুষ সেতুর ওপর দাঁড়িয়ে ছবি তুলে উদ্বোধনের দিনকে স্মরণীয় করে রাখার চেষ্টা করেন। কিন্তু বিভিন্ন কারণে রোববার থেকে অনির্দিষ্টকালের জন্য সেতু দিয়ে বাইক চলাচলে নিষেধাজ্ঞা দেওয়া হয়। এছাড়া পায়ে হেঁটে সেতু পারাপারেও কড়াকড়ি আরোপ করা হয়। পারাপারের সময় পদ্মা সেতুতে না নামার জন্য টোল প্লাজা এলাকায় মাইকিং করা হচ্ছে।


বিজ্ঞাপন


দ্বিতীয় দিন সেতুর ওপর কোথাও কোথাও গাড়ি থামিয়ে মানুষকে দাঁড়িয়ে থাকতে দেখা গেলেও কিছুক্ষণের মধ্যেই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সরিয়ে দিতে দেখা যায়। পুরো সেতু এলাকাতেই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উপস্থিতি দেখা গেছে।

এদিকে সেতুতে মোটরসাইকেল পারাপার নিষিদ্ধ করার পর জাজিরা প্রান্তে নাওডোবা টোল প্লাজায় শৃঙ্খলা ফিরেছে। সোমবার সকাল থেকে জাজিরার নাওডোবা প্রান্তে কোনো যানবাহনের জট চোখে পড়েনি। ব্যক্তিগত গাড়ি, যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাক সরাসরি টোল দিয়েই বাধাহীনভাবে সেতু পার হতে পারছে।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর