বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩, ঢাকা

শরীয়তপুরের তিন এমপির করোনা, থাকতে পারলেন না মাহেন্দ্রক্ষণে

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ১১:২৮ এএম

শেয়ার করুন:

শরীয়তপুরের তিন এমপির করোনা, থাকতে পারলেন না মাহেন্দ্রক্ষণে

পদ্মা সেতুর উদ্বোধনের দিনে পদ্মা পাড়ের জনসভা সফল করতে সব আয়োজনের পেছনে ছিলেন। কিন্তু মহামারী করোনায় আক্রান্ত হওয়ায় শুভক্ষণে ঘরবন্দি থাকতে হচ্ছে শরীয়তপুরের তিনজন সংসদ সদস্যকে।

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, ইকবাল হোসেন অপু ও নাহিম রাজ্জাক তিনজনেরই করোনা পজিটিভ এসেছে। ফলে শনিবারের (২৫ জুন) পদ্মা সেতুর উদ্বোধনের দিনের কোনো অনুষ্ঠানে তারা থাকতে পারছেন না।


বিজ্ঞাপন


বিষয়টি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দীর্ঘ পোস্টে উল্লেখ করেছেন উপমন্ত্রী এনামুল হক শামীম।

শুধু তারা তিনজনই নয, করোনা পজিটিভ আসায় পরিকল্পনা মন্ত্রী, শিক্ষামন্ত্রীসহ আওয়ামী লীগের সিনিয়র বেশ কয়েকজন নেতা অনুষ্ঠানে থাকতে পারছেন না।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, এই অনুষ্ঠান সফল করার লক্ষ্যে আমি, ইকবাল হোসেন অপু এমপি এবং নাহিম রাজ্জাক এমপি গত ১ মাস যাবৎ (গতকাল রাত পর্যন্ত) কাজ করে যাচ্ছিলাম। আমাদের দুর্ভাগ্য গতকাল রাতে আমাদের তিনজনেরই কোভিড পজেটিভ হওয়ার কারণে আমরা অনুষ্ঠান মঞ্চে উপস্থিত থাকতে পারছি না।

এনামুল হক শামীম লিখেছেন, আজ ২৫ জুন বাংলাদেশের মানুষের জন্য ঐতিহাসিক অবিস্মরণীয় দিন। আমাদের স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন করছেন বঙ্গবন্ধুর বীর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


বিজ্ঞাপন


কথা ছিলো প্রধানমন্ত্রীকে সমাবেশস্থলে উপমন্ত্রীর নেতৃত্বে অভ্যর্থনা জানানোর। কিন্তু করোনা সবকিছু উলোটপালোট করে দিয়েছে। 

অবশ্য তাদের পক্ষ থেকে নিজ নিজ আসনের নেতাকর্মীরা বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে জনসভাস্থলে এসেছেন। নেতাদের ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন নিয়ে জনসভাস্থলে জড়ো হয়েছেন। 

নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে পানিসম্পদ উপমন্ত্রী লিখেছেন, ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই নড়িয়া-সখিপুর এবং শরীয়তপুর সহ সারা বাংলাদেশের মানুষকে এমন একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য। কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধুর কন্যা, মাদার অফ হিউম্যানিটি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমাদের এই স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন করার জন্য।

সবশেষ নিজেদের সুস্থতার জন্য সবাই আমাদের জন্য দোয়া চেয়েছেন এনামুল হক শামীম।

বিইউ/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর