পদ্মা সেতু দেখতে গেলেন ১৩০ নারী আইনজীবী

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫ জুলাই ২০২২, ০২:৫১ পিএম
পদ্মা সেতু দেখতে গেলেন ১৩০ নারী আইনজীবী

স্বপ্নের পদ্মা সেতু দেখতে গিয়েছেন সুপ্রিম কোর্টের ১৩০ জন নারী আইনজীবী। মঙ্গলবার (৫ জুলাই) সকালে তারা ঢাকা থেকে দুটি এসি বাস ও ব্যক্তিগত গাড়িতে করে রওনা দেন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত নারী আইনজীবীদের ব্যানারে তারা এই সফরে যান। তাদের নেতৃত্ব দিচ্ছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আইনজীবী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট জেসমিন সুলতানা, সুপ্রিম কোর্টের আইনজীবী ও ডিএজি জান্নাতুল ফেরদৌস রুপা।

পদ্মা সেতু দেখতে গেলেন ১৩০ নারী আইনজীবী

এদিন সকালে তাদের ঢাকা থেকে বিদায় জানান বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক ও বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান সিনিয়র ইউসুফ হোসেন হুমায়ুন। এ সময় আরও উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক আব্দুন নুর দুলাল, সিনিয়র আইনজীবী শাহ মঞ্জুরুল হকসহ অন্যান্যরা।

জানা গেছে, সকালে গিয়ে সারা দিন ঘোরাঘুরি ও আনন্দ শেষে সন্ধ্যায় ঢাকায় ফিরবেন নারী আইনজীবীরা।

জানতে চাইলে অ্যাডভোকেট জেসমিন সুলতানা ঢাকা মেইলকে বলেন, আমরা ১৩০ জন নারী আইনজীবী পদ্মা সেতু দেখতে এসেছি। সারা দিন এখানে কাটিয়ে সন্ধ্যায় ঢাকার উদ্দেশে রওনা দেব।

অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, আমাদের স্বপ্নের পদ্মা সেতু আমাদের জন্য অহংকার। মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ। শত প্রতিকূলতার মধ্যেও, সমালোচনার মধ্যেও এত বড় সেতু নির্মাণ করেছেন। তার সঙ্গে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা।

padma2

গত ২৫ জুন দেশের সবচেয়ে বড় যোগাযোগ প্রকল্প পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পর দিন যান চলাচলের জন্য খুলে দেওয়া হয় সেতুটি। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার বাসিন্দারা সরাসরি এই সেতু দ্বারা উপকৃত হবেন।  

এআইএম/জেবি

টাইমলাইন