শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে বর্ণিল সাজে সেজেছে ডিএনসিসি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ১২:৩৩ এএম

শেয়ার করুন:

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে বর্ণিল সাজে সেজেছে ডিএনসিসি

স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকাকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। 

ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম এক বার্তায় স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দূরদর্শী নেতা। প্রমত্ত পদ্মা নদীর ওপর সেতু নির্মাণ তাঁর দীর্ঘদিনের লালিত স্বপ্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা ও অদম্য সাহসিকতার ফলে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে। তিনি পদ্মা সেতু নির্মাণ করে আবারও প্রমাণ করেছেন বাঙালী জাতিকে দাবিয়ে রাখা যাবে না।’


বিজ্ঞাপন


তিনি আরো বলেন, ‘পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে বিশ্ববাসীর কাছে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। এই সেতু নির্মাণের কৃতিত্ব আমাদের সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার।’

ডিএনসিসির বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন করে ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছে। প্রতিটি ওয়ার্ডে জমকালো আয়োজনের ব্যবস্থা করা হয়েছে। ডিএনসিসির আওতাধীন এলাকায় বিভিন্ন রাস্তায় এলইডি স্ট্রিপ লাইট লাগানো হয়েছে। ডিএনসিসির এলইডি বিলবোর্ডগুলোতে দিনব্যাপী পদ্মা সেতু নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। 


বিজ্ঞাপন


ডিএনসিসির প্রতিটি মার্কেট, ফুটওভার ব্রিজ, বাস টার্মিনালে আলোকসজ্জা করা হয়েছে। ৮টি স্থানে পদ্মা সেতুর আদলে রেপ্লিকা স্থাপন করা হয়েছে।


এছাড়াও আগামীকাল ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধন অনুষ্ঠানটি সরাসরি বড় পর্দায় প্রদর্শন করা হবে।

ডিএইচডি/এমএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর