মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

পদ্মা সেতু: ঢাকায় সাংবাদিকদের আনন্দ শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ জুন ২০২২, ০৭:২৬ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতু: ঢাকায় সাংবাদিকদের আনন্দ শোভাযাত্রা

স্বপ্নের পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়ন ও উদ্বোধন বাংলাদেশের উন্নয়নের মাইলফলক উল্লেখ করে এর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন সাংবাদিকরা। এ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা করেছেন তারা।

মঙ্গলবার (২৮ জুন) সকালে জাতীয় প্রেসক্লাব থেকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে রঙ-বেরঙের বেলুন, ফেসটুন, ব্যান পার্টি, ব্যানার নিয়ে এই আনন্দ শোভাযাত্রা বের করা হয়।


বিজ্ঞাপন


শোভাযাত্রাটা গনি রোড থেকে জিরো পয়েন্ট হয়ে জাতীয় প্রেসক্লাবে এসে শেষ হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে জিরো পয়েন্টে দাঁড়িয়ে রঙ-বেরঙের শতাধিক বেলুন উড়িয়ে দেওয়া হয়।

শোভাযাত্রা শেষে জাতীয় প্রেসক্লাব চত্বরে এক সাংবাদিক সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও বিএফউজের সাবেক সভাপতি ইকবাল সোবহান চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএফইউজের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, নয়া দিল্লির প্রেস মিনিস্টার ও বিএফউজের সাবেক মহাসচিব শাবান মাহমুদ, আব্দুল জলিল ভুঁইয়া প্রমুখ।

শোভাযাত্রায় জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে, সাব-এডিটর কাউন্সিল, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েট, বরিশাল বিভাগ সাংবাদিক ইউনিয়ন, জয় বাংলা সাংবাদিক মঞ্চ, বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদ, গোপালগঞ্জ সাংবাদিক সমিতি, মুক্তিযোদ্ধা সন্তান সাংবাদিক ফোরাম, ঢাকা সাংবাদিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এসব সংঠনের ব্যানার নিয়ে সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

ডিএইচডি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর