শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন সেই আবুল হোসেন

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ১২:৫৩ পিএম

শেয়ার করুন:

প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন সেই আবুল হোসেন

পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধনী মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করেছেন সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন।

শনিবার (২৫ জুন) দুপুর ১২টায় পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে তিনি সেতুর উদ্বোধন করেন। এসময় তার পাশে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী সৈয়দ আবুল হোসেন ও তৎকালীন সেতু বিভাগের সচিব মোশাররাফ হোসেন ভূঁইয়া। এই সেতু নির্মানের প্রাক্কালে আবুল হোসেনকে নিয়ে অনেক বিতর্ক ছিল। 


বিজ্ঞাপন


এছাড়া প্রধানমন্ত্রীর পেছনে দাঁড়িয়ে ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধানমন্ত্রীর কন্যা সায়েমা ওয়াজেদ পুতুল, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মন্ত্রী পরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান প্রমুখ।

এদিন দুপুরে মাওয়া প্রান্তে টোল পরিশোধ শেষে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে প্রধানমন্ত্রী পদ্মা সেতু উদ্বোধন করেন।

উদ্বোধনের আগে স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধনী খাম ও বিশেষ সিলমোহর উন্মোচন করেন প্রধানমন্ত্রী। পরে তিনি মাওয়ায় স্থাপিত টোল প্লাজায় টোল পরিশোধের পর উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্বোধন করেন।

এআইএম/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর