রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

পদ্মা সেতুর নাট খোলা আরেক টিকটকার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩০ জুন ২০২২, ০২:৫৬ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতুর নাট খোলা আরেক টিকটকার গ্রেফতার

উদ্বোধনের পরদিন পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক ভিডিও বানানোর ঘটনায় আরও এক যুবককে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট (সিটিটিসি)। তার নাম মাহাদি হাসান।

গত মঙ্গলবার ভোরে লক্ষ্মীপুর থেকে ২৭ বছর বয়সী মাহাদিকে গ্রেফতার করা হলেও সিটিটিসির পক্ষ থেকে বৃহস্পতিবার বিষয়টি জানানো হয়।


বিজ্ঞাপন


দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সিটিটিসির অতিরিক্ত পুলিশ কমিশনার আসাদুজ্জামান এই তথ্য জানান।

গ্রেফতার মোহাদির বাড়ি মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার ধীপুর ইউনিয়নে।

সংবাদ সম্মেলনে আসাদুজ্জামান বলেন, পদ্মা সেতুর সফলতাকে হেয় প্রতিপন্ন ও প্রশ্নবিদ্ধ করতে পরিকল্পিতভাবে সেতুর নাটবল্টু খুলেছে মাহাদি। তার কাছ থেকে নাট খোলার কাজে ব্যবহৃত যন্ত্রপাতি উদ্ধার করা যায়নি বলে জানান তিনি।

গত ২৫ জুন বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরদিন ২৬ জুন ভোর ছয়টা থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় দেশের সবচেয়ে বড় অবকাঠামটি।


বিজ্ঞাপন


কিন্তু যান চলাচলের প্রথমদিনই ‘পদ্মা সেতুর নাট খুইল্লা গেছে’ মন্তব্য করে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন মাহাদি। পরবর্তীতে তা ভাইরাল হয়।

নাট খোলার বিষয়টি নিয়ে সমালোচনা হলে গ্রেফতার এড়াতে পালিয়ে থাকেন মাহাদি। অবশেষে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়তে হয় তাকে।

উল্লেখ্য পদ্মা সেতুর নাট খোলার ঘটনায় বায়েজিদ তালহা নামে একজনকে গ্রেফতার করে সিআইডি। পরে তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। বর্তমানে সিআইডি হেফাজতে সাত দিনের রিমান্ডে আছেন বায়েজিদ।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর