শুক্রবার, ২১ জুন, ২০২৪, ঢাকা

দেশের সবচেয়ে বড় অর্জনে থাকতে পারছেন না তারা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ০১:৩৪ এএম

শেয়ার করুন:

দেশের সবচেয়ে বড় অর্জনে থাকতে পারছেন না তারা

পদ্মা সেতু দেশের এখন পর্যন্ত সবচেয়ে বড় অর্জন বলে ধরা হয়। আজ সকালে উদ্বোধন হতে যাচ্ছে বহুল আকাঙ্ক্ষিত এই সেতুর। যা সশরিরে গিয়ে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। টানা তিন মেয়াদ সরকারে থাকা আওয়ামী লীগ বর্তমানে আত্মবিশ্বাসের শীর্ষে।

পদ্মা সেতু উদ্বোধনের ঐতিহাসিক মুহূর্তে উদ্বোধনস্থলে থাকবেন আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা। তবে থাকতে পারছেন না কেন্দ্রীয় আওয়ামী লীগের কয়েকজন সুপরিচিত মুখ।


বিজ্ঞাপন


উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে না আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ, আওয়ামী লীগের আরেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, আইনমন্ত্রী আনিসুল হক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম এবং আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে। 

তারা সবাই বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত। ফলে ইচ্ছে থাকলেও পদ্মা সেতুর উদ্বোধনি অনুষ্ঠানে থাকতে পারছেন না তারা।

তাদের মধ্যে গত শুক্রবার করোনা শনাক্ত হয়েছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের। তিনি এ নিয়ে দ্বিতীয়বার কোভিড-১৯  এ আক্রান্ত হলেন। 

গত শনিবার দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি করোনা আক্রান্ত হন। তিনি বর্তমানে রাজধানীর হেয়ার রোডের সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন। মন্ত্রী সবার দোয়া চেয়েছেন। এর আগে ২০২০ সালের ডিসেম্বরে দীপু মনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।


বিজ্ঞাপন


গত ১৩ জুন করোনা শনাক্ত হয়েছে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের। এর দুইদিন আগে আইনমন্ত্রী আনিসুল হকের করোনা ধরা পড়ে। তৃতীয়বারের মতো করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম। গত বুধবার (২২ জুন) তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তিনি বর্তমানে ডাক্তারের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে আছেন। 

সোমবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া দ্বিতীয়বারের মতো করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাঁর শরীরে করোনার কোনো লক্ষণ নেই, সুস্থ আছেন এবং বাসাতেই আইসোলেশনে আছেন বলে জানিয়েছেন তিনি। তিনি তার ফেসবুকে এক পোস্টে করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর জানান। 

কারই/এমএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর