রোববার, ২৬ মে, ২০২৪, ঢাকা

বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত পদ্মা সেতুর টোল বুথ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯ জুলাই ২০২২, ০৪:১৯ পিএম

শেয়ার করুন:

বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত পদ্মা সেতুর টোল বুথ

পদ্মা সেতুর টোল বুথে আবারও বাসের ধাক্কার ঘটনা ঘটেছে। এতে সেতুর মাওয়া প্রান্তের টোল প্লাজার ২নং টোল বুথটি ক্ষতিগ্রস্ত হয়েছে। বুথটি দিয়ে টোল আদায় কার্যক্রম সাময়িক বন্ধ রয়েছে। শনিবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে।

পদ্মা সেতুর তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আবুল হোসেন ঢাকা মেইলকে জানান, সকালে যাত্রীবাহী একটি বাস ২ নম্বর বুথে ধাক্কা দিলে বুথের সিলিং ক্ষতিগ্রস্ত হয়। এতে ঘরটি সামান্য হেলে যায়। তবে ভেতরের টোল আদায়ের মেশিনের কোনো ক্ষতি হয়নি। আপাতত ছয়টি বুথের মধ্যে ২ নম্বর বুথের দরজার মেরামত চলছে। দ্রুতই এই বুথের কার্যক্রম শুরু হবে।


বিজ্ঞাপন


এ ব্যাপারে পদ্মা সেতুর উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঢাকা মেইলকে জানান, শরীয়তপুর পরিবহনের একটি বাস ধাক্কা দিলে টোল প্লাজার দুই নম্বর বুথ দক্ষিণ দিকে সামান্য হেলে যায় এবং দরজাটি ক্ষতিগ্রস্ত হয়। তবে অন্যান্য বুথ দিয়ে যথারীতি যানবাহনের টোল আদায় কার্যক্রম চলমান রয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় সেতুর কর্তৃপক্ষের অভিযোগের পরিপ্রেক্ষিতে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গত ২৬ জুন বহুল প্রত্যাশিত পদ্মা সেতুটি খুলে দেওয়ার পর থেকে একের পর এক ঘটনা-দুর্ঘটনা ঘটেই যাচ্ছে। গত ২৮ জুন সেতুর টোল প্লাজার বুথের ব্যারিয়ারে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে টোল প্লাজার তিন নম্বর বুথের ব্যারিয়ারটি বাঁকা হয়ে  যায়।

জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর