শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

পদ্মা সেতু দেখতে নৌকা পাগল নুরুল ইসলামের কাণ্ড!

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৪ জুন ২০২২, ০৯:৪৮ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতু দেখতে নৌকা পাগল নুরুল ইসলামের কাণ্ড!
ছবি: আলী আসিফ শাওন

যেন তর সইছে না কারও। স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের ক্ষণগণনা করছেন দেশের কোটি কোটি মানুষ। অন্যদিকে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। অনেকে আবার পদ্মা সেতু উদ্বোধনের আগ মুহূর্তের পরিস্থিতি দেখতেও ভিড় জমাচ্ছেন পদ্মা পারে। এরমধ্যে আছেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বড় একটি অংশ। যারা ভিড় করছেন মাদারীপুর-শরিয়তপুর প্রান্তে। তাদেরই একজন ভিন্নভাবে নিজেকে উপস্থাপন করে নজর কেড়েছেন সবার। নাম নুরুল ইসলাম।

পদ্মা সেতুর উদ্বোধনের আনন্দে বয়স্ক নুরুল ইসলাম নিজের সঙ্গে নাতির মাথার চুল কেটে এঁকেছেন নৌকা প্রতীক। সেই সঙ্গে নাতিকে সাথে করে বয়সের ভারে ঝাপসা হয়ে আসা চোখেই দেখতে এসেছেন আওয়ামী সরকারের নেতৃত্বে পদ্মা সেতুর উদ্বোধনের উৎসব।


বিজ্ঞাপন


উদ্বোধনকে ঘিরে পদ্মার পারের হাজার হাজার মানুষকে ছাপিয়ে যেন সবার নজর বয়স্ক নুরুল ইসলামের দিকেই। যদিও আওয়ামী লীগের নানা কর্মসূচিতে তাকে এমন সাজে পাওয়া গেছে আরও বেশ কয়েকবার।

সাংবাদিক আলী আসিফ শাওন তার মুঠোফোনে নাতিসহ নৌকা ভক্ত নুরুল ইসলামের ছবি তুলে ফেসবুকে পোস্ট করেছেন। তার সেই ছবিতে দেখা যায়, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সম্বলিত সাদা টি-শার্ট পরে নাতিকে নিয়ে অটোরিকশায় যাচ্ছেন নুরুল ইসলাম। বুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আলাদা কার্ড ঝোলানো। টি-শার্টে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ছবিও রয়েছে।

পোস্টে সাংবাদিক শাওন লিখেছেন, ‘কিশোরগঞ্জ থেকে মাথায় নৌকা আঁকিয়ে পদ্মা সেতু দেখতে নানা-নাতি এখন শরীয়তপুর।’

এর আগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর প্রতি ভালবাসা দেখিয়েছিলেন ৬৫ বছর বয়সি এই মানুষটি। নিজের মাথার চুল কেটে নৌকা এঁকে আইভীর পোস্টার গলায় ঝুলিয়ে নগরীতে ভোটের আগে ঘুরে বেড়িয়ে সবার নজর কেড়েছিলেন।


বিজ্ঞাপন


কিশোরগঞ্জের ভৈরবের এই মানুষটি অবশ্য দীর্ঘদিন ধরে বন্দর নগরী নারায়ণগঞ্জে বসবাস করছেন। জানা গেছে, তার বাড়ি ভৈরবের ১০ নম্বর ওয়ার্ডে।

বিইউ/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর