বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ঢাকা

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফেনীতে দিনব্যাপী উৎসব

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ০২:৪৫ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফেনীতে দিনব্যাপী উৎসব

ফেনীতে জাঁকজমকপূর্ণ আয়োজনে পদ্মা সেতুর উদ্বোধনী উৎসবের আয়োজন করা হয়েছে। শহরের প্রবেশপথ মহিপাল ও ট্রাংক রোডে লাগানো হয়েছে বিশালাকৃতির বিলবোর্ড। উদ্বোধনী অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে আজ শনিবার দিনব্যাপী নানা কর্মসূচি চলছে।

শনিবার (২৫ জুন) সকালে প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনী অনুষ্ঠান পৌরসভা প্রাঙ্গণে বড় পর্দায় সরাসরি সম্প্রচার করা হয়। জেলা পর্যায়ে বেলুন, ফেস্টুন ও পায়রা ওড়ানো হয়। অনুষ্ঠিত হয় আলোচনা সভা, কেক কাটা ও পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
feniফেনী পৌরসভা প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। এ সময় বিশেষ অতিথি ছিলেন ফেনীর পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, সিভিল সার্জন ডা. রফিকুস সালেহিন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. মনজুরুল ইসলাম, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহমদ, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান সুশীল চন্দ্র শীল, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী।


বিজ্ঞাপন


অনুষ্ঠানে বক্তারা বলেন, পদ্মা সেতু আমাদের আবেগের বিষয়। বাঙালি জাতির অহংকার এই পদ্মা সেতু। পদ্মা সেতু সাহস সংকল্প ও সমৃদ্ধির প্রতীক। এজন্য পদ্মা সেতুর উদ্বোধনী উৎসব পালনের জন্য ফেনীতে জাঁকজমকপূর্ণ আয়োজন করে স্মরণীয় করে রাখা হয়েছে।

এদিকে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর