রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা সেই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬ জুন ২০২২, ০৭:১৬ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা সেই যুবক আটক

যান চলাচলের জন্য উন্মুক্ত হওয়ার প্রথম দিন পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে টিকটক করা সেই যুবককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তার নাম বায়েজিদ তালহা।

রোববার বিকালে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করা হয়।


বিজ্ঞাপন


বিষয়টি নিশ্চিত করে সিআইডির বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ জানান, ‘ওই যুবক পদ্মা সেতুর নাট বল্টু খুলে তা ভিডিওর মাধ্যমে টিকটকে তুলে ধরে এবং বলে এই হলো পদ্মা সেতু। এরপর ভিডিওটি ভাইরাল হয়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হয়।

রেজাউল মাসুদ আরও জানান, আগামীকাল এ বিষয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে। সেখানে আটক যুবকের বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরা হবে।

গতকাল শনিবার (২৫ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। রোববার সকাল থেকে সেতুটি যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে।

প্রথম দিন সেতুর নিরাপত্তায় নিয়োজিত কর্মীদের শিথিলতার সুযোগে পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক ভিডিও আপলোড করেন ওই যুবক। কাইসার ৭১ (Kaisar71) নামক টিকটক একাউন্টের লোগো লাগানো ৩৬ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে এলে তাকে ধরতে অভিযান শুরু হয়। বিকালের মধ্যেই তাকে আটক করতে সক্ষম হয় সিআইডি।


বিজ্ঞাপন


এমআইকে/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর