রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

লাল-সবুজে বর্ণিল পদ্মার আকাশ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ১২:৩১ পিএম

শেয়ার করুন:

লাল-সবুজে বর্ণিল পদ্মার আকাশ

পদ্মা সেতু উদ্বোধনের পর বিমান বাহিনীর ফাইটার জেট ও হেলিকপ্টার তাদের কসরত প্রদর্শন করেছে। এ সময় ফাইটার বিমান থেকে রঙ ছড়ানো হয়েছে পদ্মার উন্মুক্ত আকাশে। লাল-সবুজসহ বিভিন্ন রঙে বর্ণিল হয়ে উঠেছে পদ্মার আকাশ।

শনিবার (২৫ জুন) দুপুর সোয়া ১২টা নাগাদ বাংলাদেশে বিমান বাহিনী এমন কসরত প্রদর্শন করে।


বিজ্ঞাপন


বেলা ১২টায় পদ্মা সেতুর উদ্বোধনের পর সরকারপ্রধান শেখ হাসিনা গাড়িযোগে পদ্মা সেতুতে ওঠেন। গাড়িতে করে সেতু পার হওয়ার কিছু সময় পরই সেতুর ওপর নামেন তিনি।

HASINA-1

আবেগাপ্লুত প্রধানমন্ত্রী সেতুও ওপর দাঁড়িয়ে পদ্মার সৌন্দর্য উপভোগ করেন। এসময় বিমান বাহিনীর কসরত দেখেন সরকারপ্রধান।

কসরত প্রদর্শনে অংশ নেয় বিমান বাহিনীর ৩১টি বিমান ও হেলিকপ্টার।


বিজ্ঞাপন


এর আগে সকাল ১০টার কিছু আগে ঢাকার তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে থেকে হেলিকপ্টার যোগে মাওয়া পৌঁছান প্রধানমন্ত্রী। সেখানে সুধী সমাবেশে যোগ দেন তিনি। সুধী সমাবেশে অংশ নেওয়ার পর পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

HASINA-2

মাওয়া প্রান্তে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচন করে মোনাজাতে অংশ নেন তিনি। পরে সড়ক পথে জাজিরা প্রন্তের উদ্দেশে যাত্রা করেন।

বহুল কাঙ্ক্ষিত পদ্মা সেতু পার হয়ে তিনি পদ্মা সেতুর জাজিরা প্রান্তে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-২ উন্মোচন করে আবারও মোনাজাতে অংশ নেবেন। সেখান থেকে মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ির উদ্দেশে সড়কপথে যাত্রা করবেন। পরে কাঁঠালবাড়িতে আওয়ামী লীগের জনসভায় অংশ নেবেন।

কারই/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর