রোববার, ১৬ জুন, ২০২৪, ঢাকা

লক্ষ্মীপুর থেকে বেলুন উড়িয়ে ‘পদ্মা সেতু’ উদ্বোধন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ০১:১৪ পিএম

শেয়ার করুন:

লক্ষ্মীপুর থেকে বেলুন উড়িয়ে ‘পদ্মা সেতু’ উদ্বোধন

রঙ বেরঙের বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে লক্ষ্মীপুর থেকে ১২টা ৫ মিনিটে স্বপ্নের ‘পদ্মা সেতু’ উদ্বোধন করলেন লক্ষ্মীপুরবাসী।

এর আগে আজ শনিবার (২৫ জুন) বেলা ১১টা ৫৮ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘পদ্মা সেতু’র শুভ উদ্বোধন করেন।


বিজ্ঞাপন


এদিকে, আজ সকাল ৯টা থেকে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে জমকালোভাবে সাজানো হয় স্টেডিয়াম মাঠ। এ মাঠ থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে লক্ষ্মীপুরবাসী উপভোগ করেন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান।

জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দের নিমন্ত্রণে এ পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করেন— লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাহবুবুল আলম, সদর উপজেলার পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম এ আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহিম, লক্ষ্মীপুর (সদর) পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটসহ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে ছিলেন সরকারি-বেসরকারি শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও সকল শ্রেণির জনসাধারণ।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর