শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

সপ্তম দিনে মেট্রোরেলে যাত্রী নেই

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ১১:৪৫ এএম

শেয়ার করুন:

সপ্তম দিনে মেট্রোরেলে যাত্রী নেই

মেট্রোরেল চলাচলের আজ বুধবার (০৪ জানুয়ারি) সপ্তম দিন যাত্রীদের ভিড় লক্ষ্য করা যায়নি। গতকাল মঙ্গলবার (০৩ জানুয়ারি) ষষ্ঠ দিন ছিল সাপ্তাহিক ছুটির দিন, চলেনি কোনো মেট্রোরেল।

বুধবার (৪ জানুয়ারি) সকালে রাজধানীর আগারগাঁওয়ের মেট্রোরেল স্টেশনে সরেজমিনে এমন চিত্র দেখা যায়।


বিজ্ঞাপন


আজ সকাল ৮টা থেকে ১০টার আগ পর্যন্ত আগারগাঁও থেকে তিনটি মেট্রোরেল ছেড়ে যায়। কোনোটি কখনো ফাঁকা, কখনো কোনোটির সামনে দু-চারজনকে দেখা গেছে। স্বাভাবিকভাবে ট্রেনও ছিল অনেকটাই ফাঁকা। এ সময় টিকিট বিক্রির কাউন্টারও ছিল ফাঁকা।  

সকাল সাড়ে ৯টার দিকে আগারগাঁও স্টেশনে কথা হয় সুমন হাওলাদারের সঙ্গে। তিনি ‍মিরপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। সুমন বলেন, আমি সকাল সাড়ে ৮টার দিকে উত্তরা থেকে এ স্টেশনে আসি। তখন উত্তরা স্টেশনে যাত্রীর কোনো ভিড় ছিল না। এখন আগারগাঁও থেকে উত্তরা ফিরে যাচ্ছি। এখনও যাত্রীর ভিড় দেখছি না।

metro

রাজধানীর একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুলতানা জবা বলেন, আমি আগারগাঁও থেকে উত্তরা দিয়া বাড়ি যাবো। আজকে এখানে ভিড় নেই বললেই চলে। আমি এসেই সরাসরি টিকিট কাউন্টারে চলে গেছি। টিকিটের জন্য লাইনে দাঁড়াতে হয়নি। আজকে ভিড় নেই বললে চলে।  


বিজ্ঞাপন


টিভিএমে সাহায্যকারী রোভার স্কাউট সদস্য শিহাবুর রহমান বলেন, অন্যান্য দিনের তুলনায় আজ যাত্রীর চাপ তুলনামূলক কম।

এর আগে, সদ্য বিদায়ী বছরের ২৯ ডিসেম্বর থেকে সাধারণ যাত্রীদের জন্য চালু হয়েছে বহুল প্রতীক্ষিত মেট্রোরেল। সাধারণ মানুষের জন্য সকাল ৮টায় যাত্রা শুরু করার মাধ্যমে অভিষেক ঘটে নতুন এ গণপরিবহনটির।

/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর