সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

যে ভবন থেকে মেট্রোরেলে ঢিল, সিসি ক্যামেরায় শনাক্ত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬ মে ২০২৩, ০২:৩৬ পিএম

শেয়ার করুন:

যে ভবন থেকে মেট্রোরেলে ঢিল, সিসি ক্যামেরায় শনাক্ত

রাজধানীর কাফরুল থানার শেওড়াপাড়া এলাকার যে ভবন থেকে মেট্রোরেলে ঢিল ছোড়া হয়েছে সেটি চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এমএএন সিদ্দিক। তিনি বলেছেন, আশপাশের সিসি ক্যামেরা দেখে ঢিল ছোড়া ভবনটি চিহ্নিত করা হয়েছে।

শনিবার (৬ মে) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এই তথ্য দেন।


বিজ্ঞাপন


এমএএন সিদ্দিক জানান, ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় যে ভবন থেকে ঢিল ছোড়া হয়েছে, সেটি চিহ্নিত করা হয়েছে। যে বা যারাই ঢিল ছুড়েছে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গত রোববার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে আগারগাঁও থেকে উত্তরা উত্তর স্টেশনে যাওয়ার পথে শেওড়াপাড়া এলাকায় কে বা কারা মেট্রোরেল লক্ষ্য করে ঢিল ছোড়ে। এর ফলে একটি গ্লাস ক্ষতিগ্রস্ত হয়েছে, যার মূল্য ১০ লাখ টাকা বলে কর্তৃপক্ষ জানায়।

ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তে মাঠে নামে পুলিশ ও গোয়েন্দারা। ঢিল ছোড়া এলাকার সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ভবনটি শনাক্ত করা হয়।

এর আগে ডিএমটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এম এ এন সিদ্দিক বলেছিলেন, একটা চক্র তৈরি হয়েছে যারা মেট্রোরেলে ঢিল ছোড়ে। এমন ঘটনা কিন্তু প্রায় ঘটছে। আমরাও দুষ্কৃতিকারীদের খুঁজছি। তারা সবাই বাড়ি ছাড়া। এদের আমরা এমন শাস্তি দেব, যেন মেট্রোরেলে কেউ এমন ঘটনা ঘটাতে না পারে।


বিজ্ঞাপন


ডিএইচডি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর