সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

রোববার এমআরটি পাস বিক্রি বন্ধ থাকবে ৬ ঘণ্টা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩, ০৬:১৬ পিএম

শেয়ার করুন:

রোববার এমআরটি পাস বিক্রি বন্ধ থাকবে ৬ ঘণ্টা
ফাইল ছবি

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশগ্রহণকারী মুসল্লিদের সুবিধার্থে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ আগামীকাল রোববার (২২ জানুয়ারি) নয় ঘণ্টা চালানো হবে বলে জানিয়েছে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)। এই দীর্ঘ সময় যাত্রীদের চলাচলের সুবিধার্থে বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত এমআরটি পাস বিক্রি বন্ধ থাকবে।

শনিবার (২১ জানুয়ারি) ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড সূত্রে এই তথ্য জানা গেছে।


বিজ্ঞাপন


সংস্থাটির যুগ্ম সচিব মোহাম্মদ আবদুর রউফ স্বাক্ষরিত এক অফিস আদেশে বলা হয়, বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত ২২ জানুয়ারি পর্যন্ত টঙ্গীর তুরাগ নদীর তীরে অনুষ্ঠিত হবে। আখেরি মোনাজাত উপলক্ষে যাত্রীসাধারণের চলাচলের সুবিধার্থে আগামী রোববার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উত্তরা উত্তর মেট্রোরেল স্টেশন থেকে আগারগাঁও মেট্রোরেল স্টেশন পর্যন্ত এবং বিপরীতক্রমে বিরতিহীনভাবে মেট্রোরেল চলাচল করবে।

আদেশে আরও বলা হয়, এই উপলক্ষে যাত্রী সাধারণের চলাচল ব্যবস্থাপনার সুবিধার্থে শুধুমাত্র ২২ জানুয়ারি বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত স্টেশন দু'টিতে (উত্তরা উত্তর ও আগারগাঁও) এমআরটি পাস বিক্রি বন্ধ থাকবে।

গত ২৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেন বহুল কাঙ্ক্ষিত মেট্রোরেল প্রকল্প। প্রাথমিকভাবে উত্তরার দিয়াবাড়ী থেকে আগারগাঁও অংশ চালু হয়েছে। পরীক্ষামূলকভাবে মঙ্গলবার বাদে প্রতিদিন চার ঘণ্টা করে চলে মেট্রোরেল। তবে ইজতেমার মোনাজাতের দিন বিশেষ ব্যবস্থায় চালানো হবে নয় ঘণ্টা।

ডিএইচডি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর