রোববার, ১৬ জুন, ২০২৪, ঢাকা

ছুটির দিনে মেট্রোরেলে উৎসুক জনতার ভিড়

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬ জানুয়ারি ২০২৩, ১২:৪৩ পিএম

শেয়ার করুন:

ছুটির দিনে মেট্রোরেলে উৎসুক জনতার ভিড়

রাজধানীতে মানুষের যাতায়াত সহজ করতে দেশের প্রথম মেট্রোরেল চালু হয়েছে। স্বপ্নের মেট্রোতে চড়তে সাপ্তাহিক ছুটির দিনটি বেছে নিয়েছেন অনেকে। এতে করে সকালে মেট্রোরেলে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। 

শুক্রবার (৬ জানুয়ারি) সকাল থেকেই মেট্রোরেলের আগারগাঁও স্টেশনে যাত্রীদের এ ভিড় লক্ষ্য করা যায়। 


বিজ্ঞাপন


আগারগাঁও স্টেশনের বাইরে স্টেশনে ঢোকার উভয় প্রবেশপথেই যাত্রীদের লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে দেখা যায়। এ সময় আগারগাঁও থেকে পাসপোর্ট অফিসের দিকে যাত্রীদের দীর্ঘ লাইন দেখা গেছে।  

বেলা বাড়ার সাথে সাথে আগারগাঁও স্টেশনে যাত্রীদের ভিড় আরও বাড়ছে। দীর্ঘ হচ্ছে লাইন। দীর্ঘ লাইনে দাঁড়ালেও সেই ভোগান্তির ছাপ কারো মুখে দেখা যায়নি। 

এসময় স্টেশন থেকে অনেক ফেসবুক ব্যবহারকারী এবং ইউটিউবারদের ঘটনাস্থল থেকে লাইভ করতে দেখা গেছে।

মেট্রোরেলে ভ্রমণ করতে পেরে উচ্ছ্বসিত নানা শ্রেণি-পেশার মানুষ। সাইফুল ইসলাম নামের এক শিক্ষার্থী বলেন, দেশ অনেক এগিয়ে গেছে। মেট্রোরেলে চড়তে পেরে আমি অনেক খুশি। 


বিজ্ঞাপন


সাদ্দাম তালুকদার নামে এক যাত্রী বলেন, চাকরির কারণে এতো দিন আসতে পারিনি। আজ ছুটির দিন তাই দুই বন্ধু মিলে মেট্রোরেলে উঠার জন্য এসেছি। আজ আসতে পেরে এক অন্যরকম অনুভূতি কাজ করছে। নিজের দেশ মেট্রোরেল চালু হয়েছে, এটা আমদের জন্যে অনেক গর্বের। মতিঝিল পর্যন্ত মেট্রোরেল চালু হলে আরও অনেক ভালো হতো বলেন তিনি। 
 
জানা যায়, এখন থেকে ২৫ মার্চ পর্যন্ত সকাল ৮টা থেকে বিরতিহীন দুপুর ১২টা উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত যাত্রীরা সরাসরি মেট্রোরেলে ভ্রমণ করতে পারবেন। 

এমই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর