রোববার, ২৩ জুন, ২০২৪, ঢাকা

মেট্রোরেল চলাচলে সময় বাড়ছে, সুবিধা পাবেন না সব যাত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫ জুলাই ২০২৩, ০৮:২৯ এএম

শেয়ার করুন:

মেট্রোরেল চলাচলে সময় বাড়ছে, সুবিধা পাবেন না সব যাত্রী

যাত্রীদের সুবিধার্থে ৮ জুলাই থেকে রাতে মেট্রোরেল চলাচলের সময় আধা ঘণ্টা বাড়ানো হচ্ছে। মেট্রোরেল চলাচলে নতুন সময়সূচিতে সবাই এই সুবিধা পাবেন না। প্রাথমিকভাবে শুধু এমআরটি পাস বা র‌্যাপিড পাস ব্যবহারকারীরাই এই সুবিধা পাবেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৪ জুলাই) ডিএমটিসিএল ওয়েবসাইটে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব তরফদার মাহমুদুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নতুন এই সময়সূচির কথা জানানো হয়।


বিজ্ঞাপন


জানা যায়, যাত্রীদের সুবিধার্থে আগামী ৮ জুলাই থেকে মেট্রোরেল চলাচলের সময় রাতে আধা ঘণ্টা বাড়ানো হচ্ছে। তবে প্রাথমিকভাবে এই সুবিধা শুধু এমআরটি পাস ব্যবহারকারীরাই ভোগ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শনিবার (৮ জুলাই) থেকে রাত সোয়া ৮টা ও সাড়ে ৮টায় দুটি ট্রেন আগারগাঁও স্টেশন থেকে যাত্রা শুরু করে প্রতিটি স্টেশনে থেমে উত্তরার উত্তর মেট্রোরেল স্টেশন পর্যন্ত চলাচল করবে। এই দুটি ট্রেনে শুধুমাত্র এমআরটি পাস বা র‌্যাপিড পাস ব্যবহারকারীরা যাতায়াত করতে পারবে। সিঙ্গেল জার্নি টিকিট ব্যবহার করে যাতায়াত করা যাবে না।

উল্লেখ্য, বর্তমান সময়সূচি অনুযায়ী সকাল ৮টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত চলাচল করছে মেট্রোরেল। মেট্রোরেলের সাপ্তাহিক ছুটি থাকছে শুক্রবার।

ডিএইচডি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর