সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

মেট্রোরেলের বগিগুলোতে সেলফিবাজি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ১০:৪৭ এএম

শেয়ার করুন:

মেট্রোরেলের বগিগুলোতে সেলফিবাজি

মেট্রোরেলের স্বাদ নিতে আজ শুক্রবার দর্শনার্থীদের প্রচুর ভিড় প্লাটফর্মে ও বগিগুলোতে। অধিকাংশই প্রথমবার উঠছেন এই ট্রেনে। আগারগাঁও থেকে উত্তরা ট্রেনে উঠে রোমাঞ্চিত সবাই। প্রথম এই ট্রেনে উঠার মুহূর্তটা সেলফি তুলে অনেকেই স্মৃতি হিসেবে ধরে রাখছেন মোবাইলে। 

ট্রেনের বগিগুলোতে দেখা যায় পরিবার পরিজন নিয়ে ট্রেনে উঠছেন যাত্রীরা। মোবাইলে সেলফিবাজিতে মত্ত সবাই। আকবর আলী পরিবারের ছয়জন নিয়ে উঠেছেন ট্রেনে। কোলে ছোট বাচ্চা নিয়ে নিচ্ছিলেন ছবি।


বিজ্ঞাপন


তিনি বলেন, আজ ছুটির দিন তাই পরিবার নিয়ে ঘুরতে আসলাম। ভালোই লাগছে। এখন ঘুরতে এসেছি ভবিষ্যতে যখন কাজের উদ্দেশে যাতায়াত করব তখন যানজটমুক্তভাবে যাতায়াত করতে পারব।

selfi

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সামিয়া রহমান তার মায়ের সাথে এসেছেন ঘুরতে। তিনি বলেন, প্রথম দিনেই ট্রেনে উঠার ইচ্ছা ছিল কিন্তু মায়ের ছুটি না থাকায় আসতে পারিনি। আজ সকালে ভোরে যাত্রাবাড়ী থেকে এসেছি। এক ঘণ্টা লাইনে থেকে দাঁড়িয়ে ট্রেনে উঠলাম। আমার স্বপ্নের মতো লাগছে সবকিছু।

সেলফিবাজি শুধু বগিগুলোতেই নয়। যাত্রীরা লাইনে দাঁড়ানো থেকে শুরু করে টিকিট কাটা, প্রবেশ থেকে শুরু করে সবকিছুই ধারণ করে রাখছেন ক্যামেরায়। 


বিজ্ঞাপন


পিএস/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর