সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

শেখের বেটি দেখিয়ে দিয়েছে ইয়েস উই ক্যান: কাদের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২২, ১২:৩৪ পিএম

শেয়ার করুন:

শেখের বেটি দেখিয়ে দিয়েছে ইয়েস উই ক্যান: কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘তিনি (শেখ হাসিনা) নেতৃত্ব আছেন বলেই আমরা ভালো আছি। দেশের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। শেখের বেটি দেখিয়ে দিয়েছে ইয়েস উই ক্যান।’

বুধবার (২৮ ডিসেম্বর) বেলা সোয়া ১২টার দিকে উত্তরা ১৫ নম্বর সেক্টরের সি-১ ব্লকের খেলার মাঠে মেট্রোরেলের ফলক উন্মোচনের পর আয়োজিত সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


আজ বাংলাদেশে বাণিজ্যিকভাবে মেট্রোরেলের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যা আগামীকাল থেকে সাধারণের জন্য চালু হবে।

মেট্রোরেল উদ্বোধনের পর সুধী সমাবেশে ওবায়দুল কাদের বলেন, ঢাকায় আজ মেট্রোরেল দৃশ্যমান। আজ বাংলাদেশের জন্য আনন্দের দিন। রাজধানীবাসীর স্বপ্নপূরণের দিন।

দেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা তুলে ধরে সরকারপ্রধান বলেন, নেত্রী আপনি দেশকে কত ভালোবাসেন। দেশের উন্নয়ন অর্জনকে ভালোবাসেন। আপনার নেতৃত্বে একদিনে শত সেতু ও রাস্তা উদ্বোধন হয়েছে দেশে। যে রেকর্ড কোথাও নেই।

উত্তরায় আনুষ্ঠানিকতা শেষে আজ বেলা দুইটার দিকে দিয়াবাড়ি (উত্তরা) স্টেশন থেকে মেট্রোরেল আনুষ্ঠানিকভাবে যাত্রী নিয়ে আগারগাঁওয়ের দিকে ছুটবে।


বিজ্ঞাপন


প্রথম যাত্রার যাত্রী হিসেবে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিসভার সদস্য ও আমন্ত্রিত অতিথিরা। সাধারণ যাত্রীরা অবশ্য মেট্রোরেলে চড়তে পারবেন আগামীকাল বৃহস্পতিবার সকাল আটটা থেকে।

ঢাকায় মেট্রোরেল নির্মাণ ও পরিচালনার দায়িত্বে থাকা ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) পক্ষ থেকে জানানো হয়েছে, আজ উদ্বোধনের পর মেট্রোরেল চলাচল করবে সীমিতভাবে। আগামী ২৬ মার্চ থেকে উত্তরা-আগারগাঁও পথে পুরোদমে যাত্রী নিয়ে চলাচল করবে মেট্রোরেল। উত্তরা আগারগাঁও পথের জন্য ৬ কোচবিশিষ্ট ১০টি ট্রেন প্রস্তুত করা হয়েছে।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর