রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

মেট্রোরেল নিয়ে যে আশা রউফের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ১১:৪১ এএম

শেয়ার করুন:

মেট্রোরেল নিয়ে যে আশা রউফের

অটোরিকশা চালক আব্দুর রউফ। উত্তরা উত্তর স্টেশনের পাশে রিকশা নিয়ে যাত্রীর অপেক্ষা করছেন তিনি। স্টেশন থেকে কালভার্ট এলাকা পর্যন্ত যাত্রী পরিবহন করছেন সকাল থেকেই। তিনি বলেন, এই এলাকার অনেকেই মেট্রোরেলে উঠতে আসতেছে। যাত্রী নামনোর পরই যাত্রী পাইতেছি। 

আজ শুক্রবার সকাল থেকেই মেট্রোরেলের যাত্রীদের উপছে পড়া ভিড় লক্ষ্য করা যায়। উত্তরা স্টেশনে আশপাশের লোকজন ভিড় করছেন এই স্টেশনে।


বিজ্ঞাপন


আব্দুর রউফ বলেন, গতকাল সকালে প্রায় ২০টার মতো স্টেশনের ভাড়া পাইছি, আজকে সকাল ১০ টা বাজতেই এখন পর্যন্ত ১৫টার মতো ক্ষ্যাপ পাইছি। এখন ট্রেন পুরাদমে যাত্রা শুরু করলে এই স্টেশনেই যাত্রী তুলব। ট্রেন যখন পুরাপুরি চালু হবে তখন সারাদিন ভাড়া পাবো এই স্টেশনেই। আশা করি আয় বাড়বে। 

আব্দুর রউফ বলেন, আমি প্রথম দিনেই বউরে নিয়ে ট্রেনে ঘুরে আসছি। এত জোরে চলে ট্রেন। আমার বউতো অনেক খুশি। রাতে আত্মীয় স্বজন সবাইরে ফোন দিয়ে বলছে মেট্রোরেলে উঠার কথা।

leguna
 
আরাফাত লেগুনায় হাউজ বিল্ডিং পর্যন্ত যাত্রীর জন্য হাক ডাক দিচ্ছিল। সে জানায়, ‘এই লাইনে নতুন লেগুনা আইচে আমারও কাম জুটছে।’

এই লেগুনার চালক সুজন মিয়া বলেন, ‘উত্তরা উত্তর স্টেশন থেকে হাউজ ব্লিডিং পর্যন্ত এখন ৮টা লেগুনা চলে। ট্রেন যখন সারাদিন চলব তখন আরও লেগুনা বাড়ব। এই ট্রেনের জন্য কটা টাকা যদি আয় হয় সেটাইতো ভালো।’


বিজ্ঞাপন


পিএস/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর