সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

মেট্রোরেলের আগারগাঁও স্টেশনে পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ১২:১০ পিএম

শেয়ার করুন:

মেট্রোরেলের আগারগাঁও স্টেশনে পড়ে আছে অজ্ঞাত ব্যক্তির লাশ

রাজধানীর আগারগাঁও মেট্রোরেল স্টেশনে অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে তিনি একজন রিকশা চালক। হঠাৎ মাথা ঘুরে পড়ে তার মৃত্যু হয় বলে জানা গেছে। 

বুধবার (০৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় আগারগাঁও স্টেশনে এ ঘটনা। 


বিজ্ঞাপন


উপস্থিত মেট্রোরেলের যাত্রীরা জানায়, এ ব্যক্তি রিকশা চালক। রিকশা রেখে হঠাৎ-ই আসেন স্টেশনে। একপর্যায়ে লুটিয়ে পড়েন মাটিতে।

এসময় কর্তব্যরত স্টেশনে পুলিশ সদস্য সাজ্জাদ ঢাকা মেইলকে বলেন, এক ব্যক্তির কাছে জানতে পারি এক ব্যক্তি স্টেশনে পড়ে আছেন। ওনি রিকশা চালক বলে প্রাথমিক ভাবে জানা গেছে। চিহ্নিত করার জন্য অন্য রিকশা চালকদের সহযোগিতা নেওয়া হচ্ছে। 

সাজ্জাদ বলেন, অজ্ঞাত ব্যক্তির কাছে কোনো মোবাইল ফোন কিংবা পরিচয় পত্র পাওয়া যায়নি। সামান্য কিছু টাকা পাওয়া গেছে।

এদিকে বেলা সাড়ে ১২টার দিকে পরিচয় শনাক্তে উপস্থিত হয় মৃত সাহাব উদ্দিনের দুই ছেলে মো. এনামুল হক ও আনোয়ার। পেশায় তারা দুইজন রিকশা চালক। 


বিজ্ঞাপন


ছেলে মো এনামুল হক ঢাকা মেইলকে বলেন, তারা দুই ভাই এবং বাবা একই গ্যারেজ থেকে রিকশা ভাড়া নিয়ে চালাতেন। প্রতিদিনের ন্যায় আজও রিকশা নিয়ে বের হই। হঠাৎ ফোন আসে বাবার মৃত্যু হয়েছে। 

অন্য ছেলে আনোয়ার ঢাকা মেইলকে বলেন, আমাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার তারালতান্দায়। এলাকায় কাজ নেই বলেই বাড়তি রুজির আশায় ঢাকায় এসেছেন। পুলিশের সঙ্গে কথা বলে প্রথমে রিকশা গ্যারেজ এবং পরে বাড়ি নিয়ে যাবেন।

ডিএইচডি/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর