শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

‘ষোলআনাই উপভোগ করেছি’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ০২:১১ পিএম

শেয়ার করুন:

‘ষোলআনাই উপভোগ করেছি’

সকাল আটটায় শুরু হয় মেট্রোরেল চলাচল। আগারগাঁও থেকে উত্তরা আর উত্তরা থেকে আগারগাঁও যাতায়াত শুরু করে প্রতি ঘণ্টা ১০০ কিলোমিটার গতির বিদ্যুৎ চালিত ট্রেন। প্রয়োজন নয়, শখেই প্রথম দিনের যাত্রী হয়েছেন কয়েক হাজার মানুষ। আর এই যাত্রাকে ষোলআনা উপভোগ করেছেন তারা। 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে আগারগাঁও থেকে উত্তরা উত্তর স্টেশনে (দিয়াবাড়ি) পৌঁছান মিনহাজ খান। 


বিজ্ঞাপন


প্রথম মেট্রোরেল ভ্রমণের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, মেট্রোরেল তো মূলত কাজের জন্য এক জায়গা থেকে আরেক জায়গায় যাওয়ার জন্য। তবে আমি ভ্রমণের উদ্দেশে এসেছি। প্রয়োজনে না। ঢাকার বাইরে যেমন ট্যুরে যাই। এখানেও তেমন ট্যুরে এসেছি। আমি উপভোগ করেছি। ষোলআনাই উপভোগ করেছি।

jatri

জোটবেঁধে মেট্রোরেলের যাত্রী হয়েছেন সজল, নাঈম, রায়হান। ঢাকা মেইলের সঙ্গে আলাপকালে সজল বলেন, আমরা পুরোটা সময় ছবি তোলা আর ভিডিও করেছি। এটা দেশের জন্য যেমন অর্জন, আমাদের জন্য উপভোগ্য।

রায়হান বলেন, যে পরিবেশ আর অবকাঠামো দেখছি। তা আসলে আমাদের ধরে রাখতে হবে। তাহলে শুধু আজ না, প্রতিটি ভ্রমণই উপভোগ করার মতো হবে।


বিজ্ঞাপন


স্ত্রী-সন্তানদের নিয়ে মেট্রোরেলের যাত্রী হয়েছেন শাখাওয়াত হোসেন। ঢাকা মেইলের সঙ্গে অভিজ্ঞতা বিনিময়কালে তিনি বলেন, স্টেশন থেকে শুরু করে ট্রেনে ওঠা, চলাচল সব কিছুই উপভোগ করার মতো। আমি আমার পরিবার সত্যিই দারুণ উপভোগ করেছি। খুব ভালো একটা দিন কাটালাম।

কারই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর