সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

মোখা: জরুরি সেবায় হেল্পলাইন চালু

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ মে ২০২৩, ০৯:০৪ পিএম

শেয়ার করুন:

মোখা: জরুরি সেবায় হেল্পলাইন চালু

ধেয়ে আসা ঘূর্ণিঝড় মোখার তাণ্ডবে জানমালের ক্ষতি এড়াতে প্রয়োজনীয় সব ধরনের প্রস্তুতি নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলো। এজন্য চালু করেছে পৃথক হেল্পলাইন। যেকোনো জরুরি সেবার জন্য এসব নম্বরে কল করার আহ্বান জানানো হয়েছে বাহিনীগুলোর পক্ষ থেকে।

শনিবার (১৩ মে) পুলিশ সদর দপ্তর থেকে জানানো হয়েছে, ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় প্রয়োজনীয় সব প্রস্তুতি নিয়েছে পুলিশ। মোখা সংক্রান্ত যেকোনো সেবা নেয়ার জন্য কাছাকাছি অবস্থানের থানা অথবা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে পুলিশ।


বিজ্ঞাপন


বাংলাদেশ কোস্ট গার্ড চালু করেছে ৫টি হটলাইন। নম্বরগুলো হলো: সদর দপ্তর— ০১৭৬৯৪৪০৯৯৯, ঢাকা জোন— ০১৭৬৯৪৪১৯৯৯, চট্টগ্রাম জোন— ০১৭৬৯৪৪২৯৯৯, বরিশাল জোন— ০১৭৬৯৪৪৩৯৯৯ ও খুলনা জোন— ০১৭৬৯৪৪৪৯৯৯

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চালু করেছে দুটি জরুরি সেবা নম্বর। এসব নম্বরে কল করলে প্রয়োজনীয় সহায়তা করবে বিজিবি। নম্বর দুটি হলো- ০১৭৬৯৬০০৫৫৫ ও ০১৮৮৯৬০০৫৫৫।

ঘূর্ণিঝড় ‘মোখা’ ক্ষতি মোকাবেলায় জরুরি সেবা দেয়ার জন্য ফায়ার সার্ভিস তাদের নিকটবর্তী ফায়ার স্টেশন ও বিভাগীয় স্টেশন বা কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের হটলাইন নম্বর ১৬১৬৩-তে ফোন করার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছে।

এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর