সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের রোববারের পরীক্ষা স্থগিত

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২ মে ২০২৩, ১০:৪১ পিএম

শেয়ার করুন:

জাতীয় বিশ্ববিদ্যালয়ের রোববারের পরীক্ষা স্থগিত

বঙ্গোপসাগরে সৃষ্ট প্রবল ঘূর্ণিঝড় 'মোখা'র কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আগামী রোববারের (১৪ মে) অনুষ্ঠিতব্য সব পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত হওয়া পরীক্ষার পরিবর্তিত সময়সূচি বিজ্ঞপ্তির মাধ্যমে পরে জানিয়ে দেওয়া হবে।

শুক্রবার (১২ মে) রাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের পরিচালক মো. আতাউর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।


বিজ্ঞাপন


এর আগে ঘূর্ণিঝড় মোখার কারণে কুমিল্লা, চট্টগ্রাম, বরিশাল, মাদরাসা ও কারিগরি শিক্ষা বোর্ডের আগামী রোববারের (১৪ মে) এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হয়।

এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, ঘূর্ণিঝড় মোখার কারণে চলমান এসএসসি পরীক্ষার চট্টগ্রাম শিক্ষা বোর্ড, কুমিল্লা শিক্ষা বোর্ড, বরিশাল শিক্ষা বোর্ড, মাদরাসা শিক্ষা বোর্ড এবং কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে আগামী রোববার (১৪ মে) অনুষ্ঠিতব্য পরীক্ষাগুলো স্থগিত করা হলো। অন্যান্য বোর্ডের ওই তারিখের পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে। স্থগিত হওয়া পরীক্ষার পরিবর্তিত সময়সূচি বিজ্ঞপ্তির মাধ্যমে পরবর্তী সময়ে জানিয়ে দেওয়া হবে।

বিইউ/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর